BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

হুইল চেয়ারে বসে ‘টাপা টিনি’র ছন্দে নাচলেন বিশেষভাবে সক্ষম যুবক, ভিডিও দেখে আপ্লুত নেটদুনিয়া

Published by: Akash Misra |    Posted: November 19, 2022 4:35 pm|    Updated: November 19, 2022 4:35 pm

Differently abled boy dances on tapatini song, wins heart | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কে বলেছে হুইল চেয়ারে বসে নাচ করা যায় না! হ্যাঁ, ঠিক এরকমটি ক্য়াপশনে লিখেই বিশেষভাবে সক্ষম কৌস্তুভ পোস্ট করলেন একটি ভিডিও। যেখানে হুইল চেয়ারে বসে
‘টাপাটিনি’র ছন্দে নেচে উঠলেন তিনি। ধন্যবাদ জানালেন সংগীতশিল্পী ইমনকেও। কৌস্তুভের এই ভিডিওটি নজরে পড়েছে ইমনেরও। কৌস্তুভের নাচ দেখে ইমনও আপ্লুত। কৌস্তুভ ধন্যবাদ জানিয়েছেন ‘বেলাশুরু’ ছবির পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়কে। ধন্যবাদ জানিয়েছে গীতিকার অনিন্দ্য চট্টোপাধ্যায়কেও।

তবে শুধু কৌস্তুভ নয়, ‘বেলাশুরু’ ছবির গান ‘টাপাটিনি’ জ্বরে কাবু আট থেকে আশি। সম্প্রতি এই গানে মুগ্ধ হয়ে ভিডিও আপলোড করেছিলেন অমিতাভ বচ্চনের নাতনি নব্য নভেলি নন্দাও। গানটির প্রশংসায় করেছেন অভিষেক বচ্চনও।

[আরও পড়ুন: ‘শিক্ষিত মেয়েদের মধ্যে দ্বিচারিতা রয়েছে’, ফের বিতর্কিত মন্তব্য জয়া বচ্চনের]

অমিতাভ বচ্চনের নাতনি নব্যা কিন্তু শুভেচ্ছা জানাতে বেছে নিলেন বাংলার গানকে। ইনস্টাগ্রামে শেয়ার করলেন একটি রিল। যেখানে দেখা গেল দুর্গাপুজোর মণ্ডপে জমিয়ে ঢাক বাজাচ্ছেন, জমিয়ে ভোগ খাচ্ছেন তিনি। আর এই রিলেই নব্যা ব্যবহার করলেন ‘বেলাশুরু’ ছবির জনপ্রিয় গান ‘টাপা টিনি’। এমন রিল শেয়ার করেই শুভ বিজয়ার শুভেচ্ছা জানালেন নব্যা।

নব্যার এই কাণ্ড চোখ এড়ায়নি অমিতাভকন্যা শ্বেতা বচ্চনের। মেয়ের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় শ্বেতা লিখলেন, ‘শুভ বিজয়া নব্যা। তোমার এই ভিডিও দেখলে দিদা দারুণ খুশি হবে। এর উত্তরে নব্যা শুধু লিখলেন, ‘টিনি টিনি টাপা টিনি’। এর থেকেই বোঝা যাচ্ছে, এই গান কতটা তাঁর পছন্দ হয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Navya Naveli Nanda (@navyananda)

‘বেলাশুরু’ ছবি মুক্তির অনেক আগে থেকেই এই ছবির ‘টাপা টিনি’ গান কিন্তু সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। ফেসবুক, ইনস্টাগ্রাম জুড়ে এই গানের রিলের ছড়াছড়ি। আট থেকে আশি প্রায় সবাই ‘টাপা টিনি’র ছন্দে বার বার নেচে উঠেছেন। ‘বেলাশুরু’ ছবির প্রচারের তুরুপের তাসই ছিল এই গান। আহমেদাবাদ থেকে আমেরিকা, কলকাতা থেকে কানাডা সর্বত্র ছড়িয়ে পড়েছিল ‘টাপা টিনি’। আর এবার সেই ‘টাপা টিনি’ গানে বুঁদ নব্যা নভেলি। বাংলার মাটির গান যে বলিউডেও তোলপাড় ফেলতে পারে, তার প্রমাণ ‘বেলাশুরু’র এই ছবির গান। ‘বেলাশুরু’ (Belasuru) সিনেমার এই গানটি গেয়েছেন ইমন চক্রবর্তী, উপালি চট্টোপাধ্যায় ও অনন্যা (খ্যাঁদা) ভট্টাচার্য।

[আরও পড়ুন: কাঁচাপাকা দাড়ি, পাঠানি সুট, দুই প্রাক্তন স্ত্রীকে নিয়ে মেয়ে ইরার বাগদানে হাজির আমির খান!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে