৬ শ্রাবণ  ১৪২৬  সোমবার ২২ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৬ শ্রাবণ  ১৪২৬  সোমবার ২২ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলতে খেলতে নদীতে পড়ে গিয়েছিল বল। সেটা কুড়িয়ে আনতে নদীতে নেমে পড়ছিল ছোট্ট একটি মেয়ে। বলের টানে নদীতে নেমে সে হয়ত ডুবেই যেত৷ কিন্তু, তার জামা টেনে ধরে বাঁচিয়ে দিল পোষ্য৷ আর তারপর সে নিজেই নদীতে নেমে মুখে করে বলটি কুড়িয়ে আনল। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতে ভাইরাল হয়েছে সেটি। সারমেয়টির প্রশংসায় মেতে উঠেছেন নেটিজেনরা।

[আরও পড়ুন- স্রেফ বসকে ইমোজি পাঠানোর জেরে চাকরি গেল মহিলার]

ফিজিক্স- অ্যাস্ট্রোনমি নামে একটি সংগঠনের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট হয়েছে ভিডিওটি। তাতে দেখা যাচ্ছে, নদীর ধারে খেলা করার সময় জলে বল পড়ে যায় ছোট্ট মেয়েটির। এদিক-ওদিক কাউকে সাহায্যের জন্য না পেয়ে বলটি কুড়িয়ে আনার জন্য নদীতে নামতে যাচ্ছিল সে। সেইসময়ই পিছনে থেকে দৌড়ে আসে একটি কুকুর। মেয়েটির জামা মুখে নিয়ে টানতে থাকে। সেই টানের চোটে নদীর ধারে এসে পড়ে যায় শিশুটি। এরপরই জল নেমে তার বল কুড়িয়ে আনে কুকুরটি।

একরত্তি মেয়েটির প্রতি কুকুরটির ভালবাসা দেখে হতবাক হয়ে গেছেন নেটিজেনরা। প্রশংসায় পঞ্চমুখ সকলে। কেউ কেউ তো একেবারে ফ্যান হয়ে গিয়েছেন ওই সারমেয়র। তাকে সবচেয়ে ‘ভাল ছেলে’ বলেও অভিহিত করেছেন। একজন টুইট করেছেন, “ফের প্রমাণিত হল যে কুকুর প্রভুভক্ত। ওর জায়গায় অন্য কেউ থাকলে এইরকম নাও করতে পারত। ফলে ঘটতে পারত বড় অঘটন।”

[আরও পড়ুন- ‘মহিলাদের স্তন কেটে বিক্রি করতাম’, বিস্ফোরক স্বীকারোক্তি অপরাধীর]

অন্য একজন লেখেন, “মানুষ কেন এই রকম বিশ্বাসী হয় না? ছোট্ট শিশুটির প্রাণে বাঁচানোর জন্য কুকুরটিকে পুরস্কার দেওয়া উচিত।” আবার উলটো প্রতিক্রিয়াও মিলেছে৷ একজন এই ঘটনার ভিডিও যিনি করেছেন, তাঁকে ‘কুকুর’ বলে তুলনা করেছেন। টুইট করেন, “ক্যামেরা নিয়ে যে কুকুররা ছিল, তাদেরও কৃতিত্ব দেওয়া উচিত।” একজন লেখেন, “ওই শিশুটিকে বাঁচানোর চেষ্টা না করে ক্যামেরা করতেই বেশি পছন্দ করে মানুষ।”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং