BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৭  শুক্রবার ২২ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সাক্ষাৎ অবতার! ভাইরাল মন্দিরের বাইরে সারমেয়র আর্শীবাদ করার ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: January 12, 2021 6:09 pm|    Updated: January 12, 2021 6:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বজুড়ে আজ পালিত হচ্ছে স্বামী বিবেকানন্দের ১৫৮তম জন্মদিন। পবিত্র এই লগ্নে সবাই তাঁর জীবন, কর্মকাণ্ড ও বাণী নিয়ে আলোচনা ব্যস্ত। বর্তমান সমাজেও মহান ওই মানুষটি কতটা প্রাসঙ্গিক তার চুলচেরা বিশ্লেষণ চলছে। ঠিক তখনই তাঁর সর্ব জীবে ঈশ্বর বিরাজমান হওয়ার তত্ত্ব সত্যি হতে দেখা গেল! মহারাষ্ট্রের একটি মন্দিরের বাইরে একটি সারমেয় অর্থাৎ কুকুরকে দেখা গেল ভক্তদের মাথায় সামনের ডান পা ঠেকিয়ে আর্শীবাদ করতে! হাত মেলাতে। সোশ্যাল মিডিয়াতে এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই অবাক হয়েছেন নেটিজেনরাও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SMALL-TO-BIGTAILS🐶 (@smalltobigtails)

সম্প্রতি ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের আহমেদনগর (Ahmednagar) জেলার সিদ্ধাটেক এলাকায়। ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, সিদ্ধাটেক এলাকার সিদ্ধিবিনায়ক মন্দিরের ঠিক বাইরে থাকা সিঁড়ির পাশে রাস্তার একটি কুকুর (dog) বসে রয়েছে। আর মন্দির থেকে ভক্তরা বেরিয়ে আসার সময় মাথা পাতলে ডান পা দিয়ে আর্শীবাদ করছে! হাত এগিয়ে দিলে দরাজহস্তে করছে হ্যান্ডশেক।

[আরও পড়ুন: ট্রেনের সিটে থাকা সোশ্যাল ডিসট্যান্সের পোস্টার কেটে ক্রপ টপ! ভাইরাল তরুণীর কীর্তি]

মন্দিরের বাইরে থেকে পুরো বিষয়টি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন অরুণ লিমাডিয়া নামে এক ব্যক্তি। তারপরই ফেসবুক, ইনস্ট্রাগ্রামের মতো বিভিন্ন সোশ্যাল সাইটে ভিডিওটি জনপ্রিয় হয়ে উঠেছে। কেউ কেউ বিস্ময় জানানোর পাশাপাশি সারমেয়টাকে মহাভারতের শেষলগ্নে থাকা কুকুররূপী ধর্মের সঙ্গেও তুলনা করছেন। আবার মানুষের সঙ্গে কুকুরের ঘনিষ্ট সম্পর্কের কথাও এক্ষেত্রে মনে করিয়ে দিয়েছেন অনেক নেটিজেন।

[আরও পড়ুন: OMG! নদীর পাড়ে মিলছে মুঘল আমলের ‘মোহর’? কুড়িয়ে নিতে জমল ভিড়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement