১৩ মাঘ  ১৪২৯  শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

OMG! ২৫০০ হাজার টাকায় অনলাইনে এক প্লেট বিরিয়ানি কিনলেন তরুণী, ব্যাপারটা কী?

Published by: Tiyasha Sarkar |    Posted: January 23, 2023 8:11 pm|    Updated: January 23, 2023 8:11 pm

Drunk Mumbai Girl Accidentally Ordered Biryani From Bengaluru , tweet goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয়দের পছন্দের খাবারের তালিকার প্রথমেই বিরিয়ানী। মদ্যপ অবস্থায় অনলাইনে সেই বিরিয়ানি অর্ডার করতে গিয়েই অদ্ভুত কাণ্ড। এক প্লেট বিরিয়ানির জন্য গুণতে হল ২৫০০ টাকা। নিশ্চয়ই ভাবছেন ব্যাপারটা কী?

২১ জানুযারি মুম্বইয়ের বাসিন্দা এক তরুণী একটি টুইট করেন। সেখানেই জানান, ২৫০০ টাকায় এক প্লেট বিরিয়ানি কেনার বিষয়টি। হু হু করে ছড়িয়ে পড়তে থাকে সেই টুইট। জানা গিয়েছে, মুম্বইয়ের বাসিন্দা ওই তরুণী একদিন মদ্যপ অবস্থায় অনলাইনে বিরিয়ানি অর্ডার করেন। মদ্যপ ছিলেন, ফলে তিনি বুঝতেও পারেননি কোথা থেকে অর্ডার করছেন। ফলে বিল বাবদ দিয়েছিলেন ২৫০০ টাকা। পরবর্তীতে টের পান মুম্বইয়ে বসে বেঙ্গালুরুর একটি রেস্তোরাঁ থেকে বিরিয়ানি অর্ডার করেছিলেন তিনি। যার জন্য গুনতে হয়েছে মোটা টাকা।

[আরও পড়ুন: ডিজিটাল হচ্ছে ইন্ডিয়া! মোবাইলে মগ্ন বাঁদরের দল, ভিডিও পোস্ট কেন্দ্রীয় আইনমন্ত্রীর]

টাকা খসেছে, নষ্ট হয়েছে অনেকটা সময়ও তা সত্ত্বেও গোটা ঘটনায় ইতিবাচক একটি বিষয় খুঁজে পেয়েছেন ওই তরুণী। তা হল, ভৌগলিক দূরত্ব এতটা হওয়া সত্ত্বেও তাঁর অর্ডার গ্রহণ করেছিল বেঙ্গালুরুর রেস্তোরাঁ। ওই তরুণীর টুইটের রিপ্লাই করেছিল ফুড ডেলিভারি অ্যাপ জোম্যাটো। জানতে চেয়েছি, খাবারের ডেলিভারির সময়ের অনুভূতি। অনেকে আবার অবাক হয়ে গিয়েছেন এটা ভেবে যে, কীভাবে এত দূরের ঠিকানায় অর্ডার গ্রহণ করল জোম্যাটো। সব মিলিয়ে গোটা ব্যাপারটা প্রথমে বেশ মজার ছলেই নিয়েছিল সকলে। যদিও পরবর্তীতে তরুণীর অ্যাকাউন্ট থেকে মুছে ফেলা হয় টুইটটি। তাতেই কানাঘুষো শুরু হয়েছে। ২৫০০ হাজার টাকার বিরিয়ানি অর্ডার ও টুইটে তা জানানো, গোটা ব্যাপারটাই ভাইরাল হওয়ার জন্য, এমনটাও দাবি করেছেন নেটিজেনদের একাংশ।

 

[আরও পড়ুন: দুধে ভেজাল মেশানোর অভিযোগ, ৩২ বছর শুনানির পর ছ’মাসের কারাদণ্ডের সাজা  ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে