BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কখনও কসরত, কখনও চেঁচামেচি, ব্যস্ত রাস্তায় মদ্যপ তরুণীর কীর্তি দেখে হতবাক নেটিজেনরা

Published by: Abhisek Rakshit |    Posted: August 5, 2021 4:13 pm|    Updated: August 5, 2021 4:13 pm

Drunk Woman Rolls Around & Sleeps on Road in Pune, Blocks Traffic | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শিরোনামে উঠে এসেছিল লখনউয়ের (Lucknow) এক তরুণীর কীর্তি। নিজের ভুল থাকলেও ওই তরুণী মারধর করে এক ক্যাব চালককে। পরে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনেকেই ওই ক্যাবচালকের পাশে দাঁড়িয়েছে। তরুণীকে গ্রেপ্তারির দাবি তোলেন নেটিজেনরা। এই অবস্থায় এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল পুনের এক তরুণীর ভিডিও। যেখানে মদ্যপ অবস্থায় ওই তরুণী ব্যস্ত রাস্তায় শুয়ে পড়ে গড়াগড়ি খেলেন। পাশ থেকে গাড়ি চলে যাচ্ছে, তাও যেন তাঁর কোনও ভ্রূক্ষেপ নেই।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি মহারাষ্ট্রের (Maharasthra) পুনের (Pune) হীরাবাগ চকের তিলক রোডের। মঙ্গলবার রাত সাড়ে দশটা নাগাদ আচমকাই বড় রাস্তার মাঝে বসে পড়েন ওই তরুণী। সেসময় তাঁর পরনে ছিল লাল রংয়ের টপ এবং কালো জিনস। চারিদিক থেকে গাড়ি ছুটে যাচ্ছে, আর তার মাঝেই বসে ওই তরুণী কখনও শুয়ে পড়ছেন। কখনও আবার বসে থাকছেন, আবার কখনও রাস্তার মাঝেই তাঁকে কসরত করতেও দেখা যায়। স্পষ্টই বোঝা যায়, ওই তরুণী মদ্যপ অবস্থায় ছিলেন। আর সেকারণেই নেশার চোটে মাঝরাস্তায় ওই কাণ্ড ঘটাচ্ছিলেন।

[আরও পড়ুন: ভারী লেহেঙ্গা ও গা ভরতি গয়না পরে কনের Push-up, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা]

এই সময় পাশ থেকে যাওয়া পথচলতি অনেকেই ওই মহিলাকে সাবধান করেন। এমনকী গাড়ির সওয়াররাও তাঁকে সেখান থেকে সরে যেতে বলেন। কিন্তু কারওর কথাই তিনি শুনছিলেন না। এরপরই স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। আর পুলিশকে দেখেই সেখান থেকে আচমকাই উঠে চলে যায় ওই তরুণী। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর সেই কীর্তির ভিডিও। অনেকেই তাঁর সেই কাজের সমালোচনা করেছেন। এই প্রসঙ্গে Swargate পুলিশ স্টেশনের আধিকারিক জানান, “রাত ১১টা নাগাদ আমরা ফোন পাই হীরাবাগ এলাকায় এক তরুণী নেশার চোটে রাস্তায় মাতলামি করছেন। কিন্তু পুলিশকে আসতে দেখেই ওই তরুণী সেখান থেকে চলে যান।” তবে এই ঘটনায় কোনও মামলা দায়ের করা হয়নি। এমনটাই জানান তিনি।

 

[আরও পড়ুন: ২০২১ সালে স্নাতক পাশরা চাকরির যোগ্য নন! HDFC ব্যাংকের বিজ্ঞাপনে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×