২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মাছের গুঁতো’য় পুকুরেই জ্ঞান হারালেন যুবক, আশঙ্কাজনক অবস্থায় ভরতি হাসপাতালে

Published by: Sayani Sen |    Posted: November 18, 2022 5:51 pm|    Updated: November 18, 2022 5:52 pm

Fish attacked a man, he gets hospitalised । Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ‘মাছের গুঁতো’ শুনেছেন কখনও? অবাক লাগছে তাই তো? আপনি অবাক হলেও এমনই ব্যতিক্রমী কাণ্ড ঘটল দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার নিকারীঘাটার বেলেখালিতে। শুধু গুঁতোই নয়, সেই গুঁতোয় জখমও হলেন যুবক। তিনি বর্তমানে ক্যানিং মহকুমা হাসপাতালে ভরতি। ওই যুবকের অবস্থা আশাঙ্কাজনক।  

শুক্রবার সকালে বাড়ির পুকুরে মাছ ধরার জন্য জাল ফেলছিলেন আবদুল হালিম। সেই সময় একটি বড় মাছ জালে ধরা পড়ে। সেই মাছ ধরার জন্য পুকুরে নেমে পড়েন আবদুল। মাছকে ধরে ডাঙায় তোলার জন্য পুকুরে নামেন। এরপর মাছ ধরার আগেই জলের মধ্যে তাঁর বুকে মারাত্মক ধাক্কা লাগে। মাছের গুঁতোয় তীব্র আঘাত পান। যন্ত্রণায় ছটফট করতে থাকেন ওই যুবক। পুকুরে অচৈতন্য হয়ে পড়ে যান। পুকুরের জলে ভাসতে থাকেন।

[আরও পড়ুন: ‘কয়লা পাচারে ১ হাজার কোটি টাকা গিয়েছে প্রভাবশালীর অ্যাকাউন্টে’, বিস্ফোরক শুভেন্দু]

পরিবারের লোকজনের কানে পৌঁছয় সে কথা। দেখতে পেয়ে পুকুর থেকে ওই যুবককে উদ্ধার করা হয়। তড়িঘড়ি ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। বর্তমানে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবক। বর্তমানে তাঁর অবস্থা বেশ আশঙ্কাজনক। জখম যুবকের বাবা আরাফ ঘরামি বলেন, “অন্যান্য দিনের মতো পুকুরে জাল ফেলে মাছ ধরার চেষ্টা করছিলেন আবদুল হালিম। সেই সময় পুকুরে একটি মাছ তাঁর বুকে গুঁতো মারে। তাতেই এই বিপত্তি।”

মনে করা হচ্ছে, কাতলা বা ভেটকি গোত্রের কোনও মাছের পাখনার ঝাপটায় জখম হয়েছেন ওই যুবক। কারণ, ওই ধরনের মাছই পুকুরে রয়েছে। তবে তার আঘাতে যে কেউ গুরুতর জখম হতে পারেন, তা কল্পনাও করতে পারছেন না অনেকেই। স্বাভাবিকভাবে এই ঘটনা নিয়ে তাই এলাকায় চলছে জোর আলোচনা।

[আরও পড়ুন: ‘তুই ঠিক করার কে রে?’, রাস্তা সংস্কার নিয়ে মহিলা জেলাশাসককে বেলাগাম আক্রমণ দিলীপের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে