১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিশ্বকাপ জ্বর কেরলে, মেসি-রোনাল্ডোদের খেলা দেখতে ২৩ লক্ষ টাকায় বাড়ি কিনলেন ১৭ বন্ধু

Published by: Kishore Ghosh |    Posted: November 20, 2022 7:29 pm|    Updated: November 21, 2022 2:20 pm

Football fans in Kerala buy house for Rupees 23 lakh to watch FIFA World Cup 2022 together | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ জ্বরে (World Cup 2022) কাঁপছে গোটা পৃথিবী। শেষ মুহূর্তে মেসি-রোনাল্ডো-এমবাপে-নেইমাররা চরম ব্যস্ত। উত্তেজনায় ফুটছেন গোটা বিশ্বের ফুটবল সমর্থকরাও। যাঁরা কাতারে পৌঁছাতে পেরেছেন তাঁদের কথা আলাদা, অন্যরাও নিজেদের মতো করে ‘গ্রেটেস্ট শো অব অর্থ’ উপভোগের ব্যবস্থা করছেন। এই অবস্থায় কেরলের (Kerala) ১৭ জন ‘ফুটবল পাগল’ বন্ধু আস্ত একটি বাড়ি কিনে ফেললেন কেবল একসঙ্গে আনন্দ করে বিশ্বকাপ উপভোগ করবেন বলে। বাড়িটির দাম পড়েছে ২৩ লক্ষ টাকা। এই কাণ্ডে অনেকেই চমকেছেন।

কোচির (Kochi) কাছে মুন্ডক্কামুগল গ্রামের ভক্তরা অবশ্য একে স্বাভাবিক ঘটনা হিসেবে দেখছেন। তাঁদের বক্তব্য, ফুটবল হল বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা। যা দেখতে অসম্ভব ভালবাসেন তাঁরা। একসঙ্গে হইচই করে খেলা দেখার আনন্দই আলাদা। সেকথা ভেবেই ১৭ জন একজোট হয়ে ২৩ লক্ষ টাকার বিনিময়ে একটি আস্ত বাড়ি কিনে ফেলেছেন। বাড়ির ভেতর ও বাহির সেজে উঠেছে ব্রাজিল-আর্জেন্টিনা-পর্তুগালের পতাকায়, রয়েছে বিশ্বকাপের লোগো। অবশ্যই আছে মেসি-রোনাল্ডো-নেইমার-এমবাপেদের ছবি।

[আরও পড়ুন: ৪ মহাদেশ মিলিয়ে ৩০ হাজার কিলোমিটার পাড়ি! দুর্গম আন্টার্কটিকায় খাবার পৌঁছে রেকর্ড তরুণীর]

বন্ধুদের দলটির একজন শফির পি এ বলেন, “আমরা ফিফা বিশ্বকাপ ২০২২-এর জন্য বিশেষ কিছু করব ভেবেছিলাম।” এর মধ্যেই এই বাড়িটির খোঁজ পান। বাড়িটি বিক্রি আছে জানার পরেই সকলে মিলে তা কিনে ফেলেন। খেলা দেখার জন্য এখন একটি বড় টিভি কেনা হবে বলেও জানিয়েছেন ওই সমর্থকরা। উল্লেখ্য, বন্ধুদের এই দলটি গত ১৫-২০ বছর ধরে একসঙ্গে খেলা দেখছেন। তবে তার জন্য আস্ত বাড়ি কিনে ফেলার কথা ভাবেননি কখনও। এবার ফুটবল বিশ্বকাপ জ্বরে যে কাণ্ড ঘটিয়ে ফেললেন তাঁরা।

[আরও পড়ুন: প্রেমিকার কাটা মাথা পুকুরে ফেলেছিল আফতাব! সন্ধানে ডুবুরি নামাতে চায় পুলিশ]

নতুন কেনা ‘খেলা দেখার বাড়িতে’ স্থানীয়দের খেলা দেখতে আসার আমন্ত্রণ জানিয়েছেন ১৭ জন বন্ধু। তাঁদের আরও ভাবনা, ভবিষ্যতে আমাদের পরের প্রজন্ম এভাবেই একসঙ্গে খেলা দেখতে পারবে। তার জন্য এই বাড়িটি রইল। উল্লেখ্য, আজ রাতেই ‘ফুটবলের বাড়ি’তে খেলা দেখতে বসবে বন্ধুদের দলটি। প্রথম ম্যাচে কাতারে নামছে কাতার ও ইকুয়েডর।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে