১৯ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২ জুন ২০২০ 

Advertisement

‘বাবা, বাইরে যেও না’, লকডাউনে কচি গলার অনুরোধে মজল নেটদুনিয়া

Published by: Tiyasha Sarkar |    Posted: April 1, 2020 11:08 am|    Updated: April 1, 2020 11:08 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) সংক্রমণ রুখতে দেশজুড়ে জারি লকডাউন (Lockdown)। অত্যন্ত প্রয়োজন ছাড়া ঘর থেকে বেরনো কার্যত অপরাধ। কিন্তু একটানা ২১ দিন ঘরবন্দি থাকা কী এতই সহজ! তাই অনেকেই মাঝে মধ্যে বেরিয়ে পড়ছেন ঘর ছেড়ে। এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এক খুদের ভিডিও। পরিস্থিতির গুরুত্ব হয়তো বুঝতেও পারছে না সে, তা সত্ত্বেও  বাবাকে ঘর থেকে বের হতে দিতে নারাজ খুদে! 

অরুনাচলের বাসিন্দা ওই খুদে। লকডাউনের মাঝেও অফিস খোলা রয়েছে তাঁর বাবার। কিন্তু সকলে তো ঘরবন্দি! তাই এই পরিস্থিতি কোনও মতেই বাবাকে অফিস যেতে দিতে রাজি নয় সে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, বাবা যাতে বেরতে না পারে সেই কারণে দু’হাতে দরজা আগলে রেখেছে খুদে। কয়েক সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে খুদে তাঁর বাবাকে বলছে, “মত যাও” (যেও না)। এমনকী লকডাউনের কথাও বারবার বাবাকে মনে করিয়ে দিয়েছে সে।

[আরও পড়ুন: সুস্থ হতে মদ খাওয়ার পরামর্শ! চিকিৎসকের প্রেসক্রিপশন দেখে হতবাক নেটিজেনরা]

অরুনাচলের মুখ্যমন্ত্রী পেমা খান্ডু (Pema Khandu) খুদের এই ভিডিও টুইট করে লেখেন, “লকডাউনে বাবা অফিস যাচ্ছে বলে দেখুন খুদের কীর্তি।” মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। খুদের কীর্তির প্রশংসা করছেন নেটিজেনরা।

 

 

[আরও পড়ুন: ‘জিন্দেগি মত না বান যায়ে’, গান গেয়ে মানুষের কাছে কাতর আবেদন মহারাষ্ট্র পুলিশের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement