১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের আনন্দে ডিজের তালে মদমত্ত বর, অন্য যুবকের গলায় মালা দিলেন কনে

Published by: Kishore Ghosh |    Posted: May 18, 2022 1:16 pm|    Updated: May 18, 2022 3:57 pm

Groom parties late during 'baarat' and disgruntled bride marries another man | Sangbad Pratidin

হবু বর সুনীল।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের (Wedding) লাগাম ছাড়া আনন্দে বিপুল ফুর্তিতে মেতেছিলেন এক যুবক। সে এমন ফুর্তি যে তাতে বিয়েই ভেস্তে গেল তাঁর। আসলে অবস্থা এমন হয় যে বিরক্ত হয়ে ওই ছেলের সঙ্গে বিয়ে বাতিল করে কনের পরিবার। এমনকী অন্য যুবকের গলায় মালা দেন তরুণী। সম্প্রতি এমনটাই ঘটেছে রাজস্থানের (Rajasthan) একটি গ্রামে। যার পর অভিযোগ জানাতে থানায় হাজির হয়েছিল বরপক্ষ। কিন্তু কী এমন করেছিলেন হবু বর যে বিয়ে বাতিল করল কনেপক্ষ?

রবিবার এই ঘটনা ঘটে রাজস্থানের চুরু জেলার চেলনা গ্রামে। বিয়ে ছিল সুনীলের। বিয়ের লগ্ন ছিল রাত ১টা ১৫ নাগাদ। এমনিতে সময় মতোই রাত ৯টা নাগাদ সেজেগুজে নিজের বাড়ি থেকে কনের বাড়ির উদ্দেশে রওনা হন সুনীল। সঙ্গে ছিল বিরাট সংখ্যক বরযাত্রীও। যদিও তারপরেও লগ্নের আগেভাগে বিয়ের মণ্ডপে পৌঁছাতে পারেনি তিনি। কেন?

[আরও পড়ুন: অবশেষে জামিন পেলেন শিনা বোরা হত্যা মামলার প্রধান অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়]

অভিযোগ, বরযাত্রীদের মধ্যে ছিলেন সুনীলের বন্ধুরাও। তাঁদের সঙ্গে মদ্যপান করেন সুনীল। এরপর ডিজে-র তালে শুরু হয় তুমুল নাচ। সেই নাচ আর শেষ হয় না! লগ্নের সময় পেরিয়ে গেলেও হুঁশ ছিল না বর বাবাজির। এদিকে কনেপক্ষ মণ্ডপ সাজিয়ে বসে ছিল অপেক্ষায়। একটা সময় বেজায় বিরক্ত হন তাঁরা। এবং কঠিন সিদ্ধান্ত নেন! তাঁদের যুক্তি, যে ছেলে ফুর্তির চোটে বিয়ের লগ্ন ভুলে যায়, তাঁর হাতে নিজেদের মেয়েকে তুলে দেওয়া উচিত কাজ হবে না। অতএব, মত্ত সুনীলের জন্য অপেক্ষা না করে ওই সময়েই নিজেদের মেয়ের বর বদলে ফেলেন তাঁরা। সুনীল যখন বিয়ের মণ্ডপে পৌঁছান ততক্ষণে কাণ্ড ঘটে গিয়েছে, নতুন পাত্রের গলায় মালা দিয়ে ফেলেছেন কনে।

[আরও পড়ুন: ৩১ বছর পর জেলমুক্ত রাজীব গান্ধী হত্যা মামলার দোষীসাব্যস্ত এজি পেরারিভালন]

স্বভাবতই এই ঘটনায় সুনীল ও তাঁর পরিবার বেজায় ক্ষুব্ধ হয়। হতাশায় পরদিন অর্থাৎ সোমবার সকালে তাঁরা থানায় অভিযোগ জানাতেও যান। যদিও অভিযোগ গ্রহণ করেনি পুলিশ। উভয়পক্ষকে মুখোমুখি বসিয়ে আলোচনায় মিমাংশা হয় ঘটনার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে