২২ চৈত্র  ১৪২৬  রবিবার ৫ এপ্রিল ২০২০ 

Advertisement

৪ কিলোমিটার বরফের রাস্তা হেঁটে বিয়ের আসরে যুবক, প্রেমের জোয়ারে ভাসছে নেটদুনিয়া

Published by: Sayani Sen |    Posted: January 30, 2020 6:29 pm|    Updated: January 30, 2020 6:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নানা বাধা পেরিয়ে প্রেমিকাকে বিয়ের কাহিনি নতুন নয়। সিনেমা কিংবা গল্পে এমন প্রেমিক-প্রেমিকার কথা শোনাই যায়। বাস্তবেও যে এমন ঘটনা ঘটে না তা নয়। কিন্তু বরফ পেরিয়ে প্রায় চার কিলোমিটার রাস্তা হেঁটে বিয়ে করতে যেতে দেখেছেন কাউকে? অবাক হচ্ছেন? আপনি অবাক হলেও এটাই বাস্তব। সম্প্রতি উত্তরাখণ্ডের এক ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা গিয়েছে এমন ব্যতিক্রমী কাণ্ড। নেটিজেনদের ওই যুবককে দেখে অবাক। এই যুবক নিঃসন্দেহে যথেষ্ট রোম্যান্টিক, তা বলা বাহুল্য বলেই দাবি নেটিজেনদের।

কনকনে ঠাণ্ডা। বাড়ির বাইরে বেরিয়ে যতদূর চোখ যায় শুধু সাদা আর সাদা। চলছে তুষারপাত। জানুয়ারির শেষে যেন বরফের চাদরে ঢেকে গিয়েছে হিমাচল প্রদেশ। উত্তরাখণ্ডে সাধারণ জীবনযাপনও দায় হয়ে গিয়েছে স্থানীয়দের। কিন্তু তা বলে তো আর জীবন থমকে থাকতে পারে না! তাই তো স্বাভাবিক ছন্দেই চলছে সব কিছু। এমনই বরফে মোড়া উত্তরাখণ্ডে বসেছে বিয়ের আসর। বিয়ের দিন যদিও ঠিক হয়েছিল বেশ কয়েকদিন আগেই। তাই তুষারপাতের জন্য যে বিয়েতে সমস্যা হতে পারে, তা তখন স্বপ্নেও ভাবেননি বর কিংবা কনেপক্ষের কেউই। বিয়ের দিন যত এগিয়ে আসছিল, ততই বাড়ছিল চিন্তা। সকলেই ভাবছিলেন তুষারপাতের জন্য বানচাল না হয়ে যায় বিয়ে।

ভাবনার সঙ্গে মিল রইল বাস্তবের। বিয়ের দিন সকাল থেকে শুরু হল তুষারপাত। সাদা বরফে ঢেকে গিয়েছে রাস্তাঘাট। তার জেরে বন্ধ যানচলাচল। ঠিক কীভাবে যে গাড়িতে চড়ে বিয়ে করতে যাবেন বর, তা ভাবতে পারছেন না কেউই। তবে বিয়ের সিদ্ধান্ত তো আর বদল করা যায় না। তাই বর সিদ্ধান্ত নিলেন গাড়ি না যাক হেঁটেই যাবেন বিয়ে করতে। সেই অনুযায়ী বরযাত্রীকে সঙ্গে নিয়ে কনের বাড়ির লোকজনের সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে হাঁটতে শুরু করলেন বর। শেরওয়ানি পরে ছাতা মাথায় ৪ কিলোমিটার রাস্তা হাঁটলেন তিনি। গন্তব্য বিয়ের মণ্ডপ।

[আরও পড়ুন: ফের অর্ণবকে ‘কামড়’ কুণাল কামরার, সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ কন্ডোম প্রস্তুতকারী সংস্থারও]

বরফে মোড়া রাস্তায় ছাতা মাথায় শেরওয়ানি পরা বরকে হেঁটে যেতে দেখে অবাক হয়ে যান প্রায় সকলেই। এমন বিরল দৃশ্য ভিডিও করে রাখেন অনেকেই। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় নিমেষেই।

বরফে মোড়া রাস্তা পেরিয়ে হেঁটে বিয়ে করতে যাওয়া বরকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা। রসিকদের দাবি, ওই যুবক নাকি ‘বেস্ট গ্রুম অ্যাওয়ার্ড’ পাওয়ার যোগ্য।

এই যুবক যে নিঃসন্দেহে অত্যন্ত রোম্যান্টিক তাও একবাক্যে স্বীকার করে নিচ্ছেন সিংহভাগ নেটিজেন।

তবে যে যাই বলুক না কেন কিংবা বরফে হাঁটতেও যতই কষ্ট হোক না কেন, হেঁটে হেঁটে বিয়ে করতে গিয়ে এতটুকু বিরক্ত নন বর। হাসি হাসি মুখেই তা বুঝিয়ে দিয়েছেন তিনি।

Advertisement

Advertisement

Advertisement