BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের অর্ণবকে ‘কামড়’ কুণাল কামরার, সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ কন্ডোম প্রস্তুতকারী সংস্থারও

Published by: Subhajit Mandal |    Posted: January 30, 2020 5:01 pm|    Updated: January 30, 2020 5:01 pm

Manforce Condoms takes a dig on Kunal Kamra heckling Arnab Goswami

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাংবাদিক অর্ণব গোস্বামী (Arnab Goswami) বনাম কমেডিয়ান কুণাল কামরা। দুই ‘মহারথী’র লড়াই আরও কদর্য হচ্ছে। একই সঙ্গে উপভোগ্য হচ্ছে এঁদের নিয়ে সোশ্যাল মিডিয়ার লড়াই। মাঝ আকাশে অর্ণব গোস্বামীকে ‘কাপুরুষ’ এবং ‘ভীতু’ বলে কটাক্ষ করার পর কমেডিয়ান কুণাল কামরা কম বিপাকে পড়েননি। ইতিমধ্যেই গোটা তিনেক বিমানসংস্থা তাঁকে ৬ মাসের জন্য কালো তালিকাভুক্ত করেছে। গেরুয়াপন্থী নেটিজেনরা অবিরত আক্রমণ শানিয়ে চলেছে। কিন্তু, এসবে দমেননি কুণাল। এবার সোশ্যাল মিডিয়ায় আরও কদর্য ভাষায় আক্রমণ শানালেন অর্ণবকে। 

[আরও পড়ুন: ‘ওর মতো পোকামাকড়কে শেষ করে দিন’, শারজিল প্রসঙ্গে অমিত শাহকে অনুরোধ শিব সেনার]

নাম না করে সাংবাদিককে কুকুরের সঙ্গে তুলনা করলেন তিনি। অর্ণবকে তীব্র শ্লেষে বিঁধে তাঁর সংক্ষিপ্ত টুইট, “শুধু কুকুরটাকে একটু রাগিয়ে দিয়েছিলাম। আর তাতেই মালিক এসে আমায় কামড়ে দিল।” এখানে কুণাল কুকুর বলতে অর্ণব এবং মালিক বলতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বোঝাতে চেয়েছেন, তা বলাই বাহুল্য। আরও একটি মজার সোশ্যাল মিডিয়া পোস্টে কুণাল (Kunal Kamra) স্পষ্ট করে দিয়েছেন, নিজের আচরণের জন্য তিনি একেবারেই দুঃখিত নন।

 

[আরও পড়ুন: সৌদি আরবের পর কেরলের বাসিন্দা আক্রান্ত করোনা ভাইরাসে, ভরতি হাসপাতালে]

এই ইস্যুতে সোশ্যাল মিডিয়ার চর্চায় গা ভাসিয়েছে বিখ্যাত কন্ডোম প্রস্তুতকারী সংস্থা ম্যানফোর্সও। ওই সংস্থার তরফে এই ইস্যুতে একটি ছবি পোস্ট করা হয়েছে। ওই বিজ্ঞাপনী ছবিটিতে অর্ণব এবং কুনাল দু’জনকেই কটাক্ষ করা আছে। বিজ্ঞাপনটিতে অর্ণব গোস্বামীকে পরামর্শ দেওয়া হয়েছে, কুণাল কামরার মতো অযাচিত অতিথিদের হাত থেকে বাঁচতে ইয়ার-ফোনের মতো গ্যাজেট ব্যবহার করুন। আর বন্ধ ‘কামরা’য় ব্যবহার করুন ম্যানফোর্সের কন্ডোম। সংস্থাটির বুদ্ধিদীপ্ত এই বিজ্ঞাপনী ছবি নজর কেড়েছে নেটদুনিয়ার।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Whatever be the situation, always be prepared. #FlightMode

A post shared by Manforce Condoms (@manforceindia) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে