২৬ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

OMG! ভিডিও কলেই রোকা সারলেন যুগল, প্রেমের জোয়ারে ভাসছে নেটদুনিয়া

Published by: Sayani Sen |    Posted: February 13, 2020 4:26 pm|    Updated: February 13, 2020 4:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর্থিক লেনদেন, কেনাকাটির ক্ষেত্রে বেশিরভাগ মানুষই এখন ডিজিটাল হয়ে গিয়েছেন। আঙুলের ছোঁয়াতেই সেরে ফেলছেন সমস্ত গুরুত্বপূর্ণ কাজ। ব্যক্তিগত অনুভূতি বিনিময়ের ক্ষেত্রেও অনেকেরই ভরসা নেটদুনিয়া। অনেকদিন কারও সঙ্গে দেখা না হলে, তাঁকে কাছে পাওয়ার আক্ষেপ দূর করতে সাহায্য করতে পারে ভিডিও কল। কিন্তু ভিডিও কলে ‘রোকা’র কথা শুনেছেন কখনও? নিশ্চয়ই ভাবছেন এমন হয় বলে তো আগে শুনিনি। তবে আপনি আগে শুনুন আর না শুনুন, গুজরাটে ঘটল ঠিক এমনই কাণ্ড। ভিডিও কলেই ‘রোকা‘ সারলেন গুজরাটি পরিবারের যুগল।

ভিডিওয় দেখা গিয়েছে, পাশাপাশি রাখা রয়েছে দু’টি মোবাইল। একটি স্ক্রিনে দেখা যাচ্ছে তরুণীকে, অপরটিতে ভেসে উঠেছেন যুবক। দু’জনেই ভিডিও কলে একে-অপরের সঙ্গে যুক্ত। সামনে সাজানো রয়েছে একগুচ্ছ উপহার। আশেপাশে বেশ কয়েকজন বয়োজ্যেষ্ঠর আনাগোনা। আচমকাই এক মহিলা স্মার্টফোনের স্ক্রিনে ভেসে ওঠা তরুণীর মাথায় লাল ওড়না চাপা দিয়ে দেন। লজ্জায় ততক্ষণে অবশ্য মোবাইলের ওপারে মাথা নামিয়ে বসে রয়েছেন ওই তরুণী। এরপর ধীরে ধীরে আশীর্বাদ পর্ব সেরে শেষ হয় ‘রোকা’।

[আরও পড়ুন: ঋণ নিতে গিয়ে ভাগ্যবদল, লটারি কেটে কোটি টাকার মালিক কেরলের বাসিন্দা]

এই অত্যাধুনিক ঘরোয়া ‘রোকা’ পর্বের কথা হু হু করে লোকমুখে চতুর্দিকে ছড়িয়ে পড়ে। যেই শুনছেন সেই অবাক হয়ে যান। ওই মুহূর্তের ভিডিও বিদ্যুতের গতিতে ভাইরাল হয়ে যায়। প্রিয়জনকে দেখার জন্য ভিডিও কল জনপ্রিয় ঠিকই। তবে ভিডিও কলের মাধ্যমে যে কোনও তরুণ-তরুণী ‘রোকা’ও সারতে পারেন সেই ধারণা ছিল না কারও। ওই পরিবারের চিন্তাভাবনায় মুগ্ধ হয়েছেন অনেকেই। তবে কেউ কেউ আবার এমন ডিজিটাল ‘রোকা’র বিরোধী। তাঁদের মতে, এই সমস্ত অনুষ্ঠান দু’টি পরিবারকে কাছাকাছি আনে। তাই তাতে যা মজা হয়। স্মার্টফোনের এপার-ওপারে ‘রোকা’য় সেই আনন্দ উপভোগ করা সম্ভব নয়। তবে যে যাই বলুক না কেন, তাতে কান দিয়ে সময় নষ্ট করতে নারাজ ওই পরিবার। নতুন সম্পর্ককে পুঁজি করে এগিয়ে চলার স্বপ্নতেই মগ্ন যুগল।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement