BREAKING NEWS

৩ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! বিয়ের আসরে খিদের জ্বালায় রেগে কাঁই ফটোগ্রাফার, ডিলিট করে দিলেন সমস্ত ছবি

Published by: Biswadip Dey |    Posted: October 1, 2021 1:58 pm|    Updated: October 1, 2021 1:58 pm

Hungry photographer deletes all photos right in front of groom after being denied food at wedding। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েডিং (Wedding) ফটোগ্রাফি। আজকের দিনে বিয়ের অনুষ্ঠানে তো বটেই, তার আগে থেকেই শুরু হয়ে যায় ছবি তোলা। জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তকে ধরে রাখাতে ছবি ও ভিডিওর জুড়ি নেই। ভাবুন তো, অত শখ করে নিয়োগ করা ফটোগ্রাফার (Photographer) আপনার চোখের সামনেই যদি ডিলিট করে দেয় বিয়ের সমস্ত ছবি! এমনই এক আজব ঘটনা ঘিরে শোরগোল নেটবিশ্বে।

‘রেডিট’-এ নিজেই নিজের কীর্তি ফাঁস করেছেন ওই ফটোগ্রাফার। তবে সেই সঙ্গে এও জানাতে ভোলেননি যে তিনি আসলে সেই অর্থে পেশাদার ফটোগ্রাফারও নন। সে না হয়, নাই হলেন। কিন্তু কেন এভাবে বিয়ের আসরের ছবি তুলেও এই কাণ্ড ঘটালেন তিনি?

[আরও পড়ুন:OMG! স্রেফ লাঠি উঁচিয়েই চিতা তাড়ালেন বৃদ্ধা, সিসিটিভিতে ধরা পড়ল রোমহর্ষক ভিডিও]

এর জন্য বরকেই দায়ী করেছেন ওই ফটোগ্রাফার। ঠিক কী হয়েছিল? তিনি জানিয়েছেন, ২৫০ ডলারের চুক্তি হয়েছিল ছবি তোলার জন্য। সকাল ১১টা থেকে শুরু হয়েছিল ছবি তোলা। চুক্তি ছিল সন্ধে সাড়ে ৭টা পর্যন্ত ছবি তোলা হবে। কিন্তু গোল বাঁধে বিকেলে। ফটোগ্রাফারের কথায়, ”বিকেল ৫টা নাগাদ যখন খাবার পরিবেশন করা হচ্ছিল আমি ওদের জানাই আমার খুব খিদে পেয়েছে। না খেয়ে আমি থাকতে পারব না। কিন্তু ওরা রাজি হয়নি। এদিকে আমি খুবই ক্লান্ত হয়ে পড়েছিলাম। ঘরটায় এসি ছিল না। গরম পড়েছিল তেড়ে।”

তিনি এসে বরবেশী যুবককে বলেন, ২০ মিনিটের একটা ব্রেক দিতে। কিছু খাদ্য ও পানীয় না পেলে তাঁর পক্ষে আর কাজ করা সম্ভব নয়। সেকথা শুনে রীতিমতো তিরিক্ষি মেজাজে বর উত্তর দেন, ”ওসব হবে না। হয় ছবি তোলো। নয়তো খালি হাতে ফিরে যাও।” স্বাভাবিক ভাবেই এরপর মেজাজ হারান ওই ফটোগ্রাফার। একদিকে গরম, অন্যদিকে খিদেয় কাতর যুবক এরপর বরের চোখের সামনে সব ছবি ডিলিট করে দেন। তাঁর সটান জবাব, ”সেই সময় ২৫০ ডলারের আর মায়া ছিল না। তার চেয়ে এক গ্লাস ঠান্ডা জলই ছিল পছন্দের।”

আপাতত নবদম্পতি হানিমুনে। বন্ধুবান্ধব, পড়শিরা বিয়ের ছবি দেখার আবদার করতে থাকায় আপাতত অফলাইন হয়ে রয়েছেন দু’জন। আর ফটোগ্রাফার মন দিয়েছেন তাঁর কুকুরের ছবি তোলায়। বরাবরই প্রিয় সারমেয়র ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করাই তাঁর বেশি পছন্দের।

[আরও পড়ুন: ‘উপরওয়ালার সঙ্গে যৌন মিলনে স্বর্গীয় সুখ পেয়েছি’, আজব দাবি মহিলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement