BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিয়েতে উপহার দিন পেট্রল-ডিজেল, বিশেষ বন্দোবস্ত ইন্ডিয়ান অয়েলের

Published by: Paramita Paul |    Posted: November 29, 2021 2:16 pm|    Updated: November 29, 2021 3:54 pm

Indian Oil promotes e-fuel vouchers as wedding gifts | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের মরশুম চলছে। কেউ বন্ধুর বিয়েতে আমন্ত্রিত তো কারওর পরিবারের সদস্যেরই বিয়ে। সহকর্মীদের বিয়ে থাকলে তো কথাই নেই। কী উপহার দেবেন, তা ভেবেই অস্থির হন সকলে। এবার সেই চিন্তা দূর করতে অভিনব উপহার নিয়ে এল ইন্ডিয়ান অয়েল (IndianOil)।

জ্বালানির দামের জ্বালায় ওষ্ঠাগত আমজনতা। আর সেই কথা মাথায় রেখেই বিয়ের মরশুমে অভিনব উপহার আনল এই জ্বালানি সংস্থা। আনা হয়েছে, ই-ফুয়েল ভাউচার (E-Fuel Voucher)। অনলাইনে বুক করলেই এই ভাউচার পৌঁছে যাবে নির্দিষ্ট ব্যক্তির কাছে। এই কার্ডের মারফত নির্দিষ্ট সংস্থার রিটেল আউটলেট থেকে পেট্রল, ডিজেল কিংবা গাড়ির লুব্রিক্যান্ট কিনলে মিলতে পারে বিশেষ ছাড়ও। এমনটাই বলছে তাদের নতুন বিজ্ঞাপন।

[আরও পড়ুন: অন্য মহিলার সঙ্গে সম্পর্ক প্রেমিকের, বিয়ের আগেই অবসাদে আত্মঘাতী নার্স]

সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে ইন্ডিয়ান অয়েলের নতুন বিজ্ঞাপনে। টুইটারে সংস্থার তরফে লেখা হয়েছে, প্রিয়জনের জীবনের নতুন শুরুকে আরও বিশেষ করে তুলুন। বিবাহ অনুষ্ঠান উদযাপন করতে থাকুক স্পেশ্যাল উপহার। ইন্ডিয়ান অয়েলের ই-ভাউচার নিন আজই।” এই বিজ্ঞাপনের প্রতিক্রিয়ায় অভূতপূর্ব সাড়া দিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, “লোকে জ্বালানির দামে জ্বলছে। আর আপনারা এটা নিয়ে ব্যবসা করছেন।” কেউ বলছেন, “ঠিকই আছে, সোনার দামে বিক্রি হচ্ছে পেট্রল-ডিজেল। তাই এবার বিশেষ দিনে সোনার গয়নার বদলে ই-ভাউচার দিতে হবে।”

 

[আরও পড়ুন: রাতের অন্ধকারে বিরিয়ানি লুট! দুষ্কৃতীদের দৌরাত্ম্যে হতবাক দমদমবাসী]

সংস্থার তরফে জানানো হয়েছে, এই ভাউচারের দাম শুরু হচ্ছে ৫০০ টাকা থেকে। সর্বোচ্চ দাম ১০ হাজার টাকা। সংস্থার নির্দিষ্ট ওয়েবসাইট থেকে কেনা যাবে এই ই-ভাউচার। ১৮ বছরের ঊর্ধ্বদের জন্য অনলাইনে বুক করা যাবে ভাউচারটি। দিতে হবে মোবাইল নম্বর। তবে একটি মোবাইল নম্বরে একটি ভাউচারই ইস্যু করা যাবে। তাহলে আর দেরি কেন, জ্বালানির অগ্নিমূল্য বাজারে প্রিয়জনকে এই বিশেষ উপহার দিয়ে চমকে দিতেই পারেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে