BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মনের আনন্দে নাচছে ভাল্লুক! ভাইরাল ভিডিও দেখে উচ্ছ্বসিত নেটদুনিয়া

Published by: Soumya Mukherjee |    Posted: November 29, 2019 3:26 pm|    Updated: November 29, 2019 3:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার দৌলতে আজ বিশ্ব এসেছে হাতের মুঠোয়। ফলে আমেরিকায় তোলা ভিডিও দেখতে পান ভারতের কোনও বাসিন্দা। আবার আরব দুনিয়ায় ঘটা কোনও ঘটনার ফুটেজ পৌঁছে যায় ইউরোপের কোনও দেশে। এই ভিডিওগুলির মধ্যে কিছু মানুষকে আনন্দ দেয়। আর কিছু মনখারাপের কারণ হয়। কোনও কোনও ভিডিও দেখে হতে হয় হতবাকও। আর কিছু ভিডিওতে থাকা চরিত্রের প্রশংসায় মেতে ওঠেন নেটদুনিয়ার বাসিন্দারা। চোখের নিমিষে একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে শেয়ার করে তা ভাইরালও করে দেন। সম্প্রতি এই ধরনের একটি ভিডিও মনে কেড়ে নিয়েছে নেটিজেনদের। মনের আনন্দে একটি ভাল্লুককে নাচতে দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছেন তাঁরা। স্বাগত জানিয়েছেন নতুন ডান্সিং স্টারকে।

[আরও পড়ুন: ‘ট্রাফিক’ মানছে না গরুর পাল, শাস্তি হিসেবে মালিকদের থেকে জরিমানা আদায় পুরসভার]

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের এক আধিকারিক সুশান্ত নন্দা ভাল্লুকের নাচের ওই ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন। আর তার উপরে ক্যাপশন দিয়েছেন, ‘ডান্সিং স্টার’। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ছোট্ট মাঠের মতো জায়গায় থাকা একটি গাছের নিচে দাঁড়িয়ে প্রাণ খুলে কোমর বেঁকিয়ে নাচছে বাদামি রঙের ভাল্লুক। মাঝে মাঝে নিচুও হচ্ছে। কয়েক সেকেন্ডের এই ভিডিও বারকয়েক দেখে যদিও অনেকে বলছেন, ভাল্লুকটি নাচছে না বরং পিছনে থাকা গাছের ডালে পিঠ চুলকোচ্ছে। তবুও এটি মনে কেড়ে নিয়েছে সবার।

[আরও পড়ুন: মজায় হল সাজা, ক্লাসে ‘নাগিন ডান্স’ করে বরখাস্ত সরকারি স্কুলের শিক্ষক]

যদিও বেশিরভাগ নেটিজেনরা ভাল্লুকটির ওই আচরণকে নাচ বলেই দাবি করে তাকে ডান্সিং স্টার তকমাও দিয়ে দিয়েছে। ভিডিওটি শেয়ার হওয়ার পর ১৪ হাজারের মানুষ এটি দেখেছেন। প্রচুর মানুষ পছন্দ করার পাশাপাশি বিভিন্ন মন্তব্যও করেছেন। তাঁদের মধ্যে মধ্যে কেউ লিখেছেন, খুব সুন্দর। কেউ বা আবার ভাল্লুকটিকে ‘কিউট’ বলে সম্বোধন করেছেন। কেউ কেউ আবার ইয়ার্কি মেরে লিখেছেন হাত দুটি উপরে তুলে নাচলে আরও সুন্দর লাগত।

দেখুন ভিডিও:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement