BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মালাবদলের পরই মণ্ডপ থেকে পালাল বর, শেষে এক বরযাত্রীকে বিয়ে কনের

Published by: Abhisek Rakshit |    Posted: May 19, 2021 3:33 pm|    Updated: May 19, 2021 3:33 pm

Kanpur groom disappears from wedding venue after jaimala, bride marries a baraati | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহেই (Corona Pandemic) বিয়ের পিঁড়িতে বসছেন অনেকে। বিধি মেনেই আয়োজন করা হচ্ছে অনুষ্ঠানের। হাজার ঝক্কি পোহানোর পরই চারহাত এক হচ্ছে। কিন্তু এই পরিস্থিতিতেও মাঝপথেই যদি বর পালিয়ে যাওয়ায় বিয়ে ভেস্তে যাওয়ার সম্ভাবনা দেখা দেয়! শুনতে অবাক লাগলেও উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কানপুরের (Kanpur) মহারাজপুরে এক কনের সঙ্গে ঘটল এমনই ঘটনা। মালাবদলের পরই অজানা কারণে পালিয়ে গেল হবু বর। শেষপর্যন্ত নিরুপায় হয়ে বরযাত্রীদেরই একজনকে বিয়ে করে নিলেন কনে। ঘটনায় দু’পক্ষই অবশ্য থানায় মামলা দায়ের করেছে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সম্প্রতি দু’পক্ষের মধ্যে আলোচনার পরই বিয়ের কথাবার্তা পাকা হয়। নির্দিষ্ট দিনে বরযাত্রীও আসে মহারাজপুরে মেয়ের বাড়িতে। কোভিডবিধি মেনেই বসেছিল বিয়ের আসরও। আর পাঁচটি সাধারণ বিয়ের মতোই চলছিল। নির্দিষ্ট সময়ে মালাবদলও হয়। কিন্তু তারপর আচমকাই বিয়ের অনুষ্ঠান ছেড়ে পালিয়ে যায় বর। তাও আবার কোনও কারণ না জানিয়েই। এই ঘটনা দেখে হতবাক হয়ে পড়েন অনেকেই। এমনকী বরের বাড়ির লোকজনও তাঁর পালিয়ে যাওয়ার আসল কারণ বলতে পারেননি। প্রত্যেকে বরের খোঁজ করতেও শুরু করেন, কিন্তু কোনও হদিশই পাওয়া যায়নি। এরপরই সবাই বুঝতে পারেন, বর নিখোঁজ নয়, তিনি আসলে পালিয়ে গিয়েছেন।

[আরও পড়ুন: ‘বাঁদরামি’ ঠেকাতে বেবুন! কোভিড কেয়ার সেন্টারকে সুরক্ষিত রাখতে নয়া উদ্যোগ জওয়ানদের]

ঘটনার পরই কার্যত ভেঙে পড়ে মেয়েটির পরিবার এবং তাঁর বাড়ির লোক। শেষপর্যন্ত মুশকিল আসানে এগিয়ে আসেন বরযাত্রীরাই। তাঁদেরই একজন উপায় বাতলে বলেন, বরযাত্রীদের মধ্যে থেকেই কারওর সঙ্গে কনের বিয়ে হোক। এরপরই দুই বাড়ির লোক বিষয়টি নিয়ে আলোচনা করেন। শেষপর্যন্ত কনেও রাজি হন। এবং বরযাত্রীদেরই একজনের সঙ্গে বিয়ে সারেন ওই কনে। যদিও এরপর কনে এবং বর দুই পক্ষই পুলিশে অভিযোগ দায়ের করেন। কনের পক্ষ থেকে বর এবং তাঁর পরিবারের বিরুদ্ধেই থানায় অভিযোগ জানানো হয়। অন্যদিকে, ছেলেকে না খুঁজে পাওয়ার অভিযোগ জানান বরপক্ষ।

[আরও পড়ুন: ইনিই তাহলে রাহুল গান্ধীর ‘গার্লফ্রেন্ড’! নেটদুনিয়ায় ভাইরাল ছবি নিয়ে চলছে জোর চর্চা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement