BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ইনিই তাহলে রাহুল গান্ধীর ‘গার্লফ্রেন্ড’! নেটদুনিয়ায় ভাইরাল ছবি নিয়ে চলছে জোর চর্চা

Published by: Sulaya Singha |    Posted: May 19, 2021 1:16 pm|    Updated: May 19, 2021 1:16 pm

People thought it's Rahul Gandhi's Girlfriend after discovering this Still From 'Fifty Shades Of Grey' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের মোস্ট এলিজিবল ব্যাচেলারদের তালিকায় তিনি অন্যতম। তাঁর প্রেমিকা হওয়ার ইচ্ছুকদের তালিকাও তাই বেশ দীর্ঘ। কবে বিয়ের পিঁড়িতে বসবেন অবশ্য জানা নেই। হ্যাঁ, কথা হচ্ছে রাহুল গান্ধীর। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ছবি একঝলক দেখেই মন ভেঙেছিল রাহুল প্রেয়সী তরুণীদের। রাহুল গান্ধীর ‘গার্লফ্রেন্ড’ও আছে? এমনটা ভেবেই হতাশ হয়ে পড়েন তাঁরা। আপনার নজর পড়েছে ছবিটায়?

যুবকের কোলে সুন্দরী এক রমণী। পরস্পরের চোখে আটকে চোখ। মুখে হাসি। প্রথম ঝলকে যুবককে রাহুল গান্ধী বলে ভুল হতেই পারে। মুখের আদল থেকে ঠোঁটের হাসি, চুলের স্টাইল- সবেতেই অদ্ভুত মিল। কিন্তু ভালভাবে দেখলে বুঝবেন, না, ইনি কংগ্রেস নেতা রাহুল গান্ধী নন। আসলে এটি ‘ফিফটি শেডস অফ গ্রে’ সিরিজের একটি দৃশ্য।

[আরও পড়ুন: ‘বাঁদরামি’ ঠেকাতে বেবুন! কোভিড কেয়ার সেন্টারকে সুরক্ষিত রাখতে নয়া উদ্যোগ জওয়ানদের]

হলিউড অভিনেতা জেমি ডর্ননকেই ভুল করে সকলে রাহুল গান্ধী (Rahul Gandhi) ভেবে বসেছেন। ছবিতে যাঁর কোলে রয়েছেন অভিনেত্রী ডাকোতা জনসন। এই ছবি ভাইরাল হতেই নেটদুনিয়ায় তুমুল চর্চা শুরু হয়ে যায়। অনেকে লেখেন, ডাকোতা জনসনই কি রাহুলের গার্লফ্রেন্ড? আবার একাধিক নেটিজেনের প্রশ্ন, ডাকোতা জনসনের সঙ্গে তাঁর কীভাবে সাক্ষাৎ হল। কয়েকজন নেটিজেন আবার মজা করে বলছেন, কংগ্রেস নেতাকে প্রকাশ্যে কিন্তু এসব এক্কেবারে মানায় না। এভাবেই চলছে জোর চর্চা। যদিও তা রাহুল গান্ধীর কানে গিয়ে পৌঁছেছে কি না, তা জানা যায়নি।

প্রসঙ্গত, মডেল হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন নর্দান-আইরিশ অভিনেতা জেমি। ২০০৬ সালে অভিনয় জীবনে পা রাখেন। তবে পরিচিতি পান ‘দ্য ফল’ টিভি সিরিজের মাধ্যমে। জেতেন একাধিক পুরস্কারও। ‘দ্য ফিফটি শেডস অফ গ্রে’তে অভিনয় করে আরও জনপ্রিয় হয়ে উঠেছেন জেমি। আর সম্প্রতি ভাইরাল হওয়া ছবি যে রাহুলের নয়, তা জেনেই স্বস্তির নিঃশ্বাস ছাড়ছেন রাহুলের মহিলা ভক্তরা।

[আরও পড়ুন: ‘ঘুমের মধ্যেই সন্তানের জন্ম দিয়েছিলাম’, মহিলার আশ্চর্য দাবি ঘিরে শোরগোল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement