১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

২৫ কিলোর ললিপপ বানিয়ে তাক লাগালেন কেরলের যুবক, ভাইরাল ভিডিও

Published by: Akash Misra |    Posted: July 9, 2021 7:08 pm|    Updated: July 9, 2021 7:08 pm

Kerala YouTuber makes biggest lollipop in the world' weighing 25 kg | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইউটিউব (Youtube) জুড়ে কত কিনা দেখা যায়। কেউ অনবরত খেয়ে যাচ্ছেন, কেউ রান্না করে যাচ্ছেন। কেউ গান গাইছেন, কেউ নাচছেন। হাজার ভিডিওর মাঝে কারও ভিডিও যদি একটু আলাদা হয়, তাহলে আর কথা নেই। ইন্টারনেট জুড়ে সেই ভিডিও সুপারভাইরাল (Viral Video)।

ঠিক এরকমই এক কাণ্ড ঘটিয়ে ফেলে রাতারাতি একেবারে সেলিব্রিটি হয়ে গেলেন কেরলের যুবক ফিরোজ চুত্তিপাড়া (Firoz Chuttipara)। ইউটিউব খুললেই ফিরোজের এই ভিডিও একেবারে সামনের সারিতে। শেয়ার ও লাইকের সংখ্যা তো সেকেন্ডে সেকেন্ড বেড়েই চলেছে। ইতিমধ্যেই ৯৬ হাজার মানুষ পছন্দ করেছেন এই ভিডিও। 

[আরও পড়ুন: OMG! বালি দিয়েই ২১.১৬ মিটার উঁচু প্রাসাদ! তাক লাগালেন নেদারল্যান্ডসের শিল্পী]

তা হঠাৎ এমন কী করলেন ফিরোজ? যা নিয়ে তুমুল শোরগোল নেটপাড়ায়!

ছোটবেলায় প্রায় সবাই খেয়ে থাকেন নানা রঙের, মিষ্টি, চকোলেটে ঠাসা ললিপপ। শুধু ছোটবেলায় কেন, নানা ফ্লেভারের ললিপপ দেখলে তো জিভে জল আসে এখনও। কিন্তু ললিপপের একটাই দোষ মুখে দিলেই টুক করে শেষ। ভরপুর স্বাদ পাওয়ার আগেই যেন মুখেই মিলিয়ে যায় ললিপপ। ফিরোজের মাথাতেও আসে এই চিন্তা। ছোটবেলার সেই নস্ট্যালজিয়া উসকে ফিরোজ তৈরি করে ফেললেন ২৫ কেজির ললিপপ ! ফিরোজ জানিয়েছেন স্টিলের পাত্রে চিনির রস ও নানা ফ্লেভার মিশিয়ে তৈরি করেছেন এই বড়মাপের ললিপপ। এই ললিপপ বানাতে ফিরোজের লেগেছে ১২ ঘণ্টা! ২৫ কেজির এই ললিপপ দেখতে নাকি দূর দূর থেকে আসছেন প্রচুর লোক।

এর আগে ফিরোজের আরও ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যেখানে নানা সময়, নানারকম রান্না এমনকী, কৃষিকাজও শিখিয়েছেন ফিরোজ। তবে ললিপপ বানিয়েই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেলেন কেরলের এই যুবক।

[আরও পড়ুন: বিয়ের দিন মালাবদলের সময়ই ছেলেকে জুতোপেটা বরের মায়ের, কিন্তু কেন?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement