BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের দিন মালাবদলের সময়ই ছেলেকে জুতোপেটা বরের মায়ের, কিন্তু কেন?

Published by: Abhisek Rakshit |    Posted: July 8, 2021 8:38 pm|    Updated: July 8, 2021 8:38 pm

UP groom's mother beats him with chappal during varmala | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Covid-19) আবহেই দেশে চলছে বিয়ের মরশুম। বেশিরভাগ ক্ষেত্রে সুষ্ঠুভাবে অনুষ্ঠান সম্পন্ন হলেও, মাঝেমধ্যেই সামনে আসে আজব সমস্ত ঘটনা। সম্প্রতি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) হামিরপুর (Hamirpur) জেলার ভারুয়া সুমেরপুর গ্রামে এমনই আজব ঘটনা ঘটেছে, যেখানে বিয়ের মাঝখানেই বরকে জুতোপেটা করলেন তাঁর মা। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, বেশ জাঁকজমকপূর্ণ ভাবেই ওই বিয়ের অনুষ্ঠানটি আয়োজিত হয়েছিল। নির্ধারিত দিনে সুষ্ঠুভাবে বিয়ের সমস্ত অনুষ্ঠান চলতেও থাকে। কিন্তু মালাবদলের সময়ই ঘটে ওই ঘটনা। হবু বর-কনের মালা বদলের জন্য তৈরি বিশেষ স্টেজের সিঁড়িতে উঠে আসেন বরের মা। তারপরই আচমকা জুতো নিয়ে মারতে যান বরকে। শুধু তাই নয়, বেশ কয়েকবার আঘাতও করেন। এরপরই উপস্থিত কয়েকজন তাঁকে সেখান থেকে সরিয়ে নিয়ে যান।

[আরও পড়ুন: প্রাপ্য টাকা না পেলে বিশ্বে খরা সৃষ্টি করব! অফিস কর্তৃপক্ষকে হুমকি ‘বিষ্ণুর কল্কি অবতারে’র]

জনৈক ব্যক্তি ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এরপরই সেটি মুহূর্তে ভাইরালও হয়ে যায়। অনেকেই বিষয়টি নিয়ে মজা করেন। কেউ কেউ ওই মহিলার এই ধরনের আচরণের সমালোচনা শুরু করেন। কেউ আবার প্রশ্ন তোলেন, ছেলের বিয়েতেই কেন এমন কাণ্ড ঘটালেন মা? জানা গিয়েছে, ওই মহিলা আসলে ছেলের বিয়েতে খুশি ছিলেন না। কারণ তাঁর ছেলে ভিনজাতে বিয়ে করেছে। আর তাই তিনি ওই কাণ্ড ঘটিয়েছেন। জানা গিয়েছে, বর-কনে আগের দিনই আদালতে বিয়ে সেরে ফেলেছিলেন। এরপর কনের বাবা পরদিন আলাদা করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেন। কিন্তু ছেলের বাড়ির কাউকে ডাকেননি। আর তাই অনুষ্ঠানের দিন ওই কাণ্ড ঘটায় বরের মা।

 

[আরও পড়ুন: প্রেমিকার সঙ্গ চাই, সন্ধে থেকে রাত পর্যন্ত বাড়ির সামনে ডাক ছেড়ে ধরনা ছাগলের!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement