BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আচমকা ক্লাসরুমে হানা চিতাবাঘের, আক্রমণ পড়ুয়াকে, ভাইরাল ভিডিও

Published by: Tiyasha Sarkar |    Posted: December 2, 2021 2:22 pm|    Updated: December 2, 2021 2:41 pm

Leopard Strays Into School, Attacks Student, Video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাভাবিকছন্দে শুরু হয়েছিল ক্লাস। পড়াশোনায় মগ্ন পড়ুয়ারা। ঠিক তখনই ক্লাসরুমে হানা চিতাবাঘের! ঝাঁপিয়ে পড়ল ছাত্রের উপর। ক্লাসরুমে চিতাবাঘের টহলের ভাইরাল ভিডিও দেখে শিউরে উঠছেন সকলে।

অন্যান্যদিনের মতোই ক্লাস শুরু হয়েছিল উত্তরপ্রদেশের আলিগড়ের নিহাল সিংহ ইন্টার কলেজে। পড়ুয়াতে ভরা ছিল গোটা স্কুল। চলছিল ক্লাস। আচমকাই সেখানে হানা দেয় চিতাবাঘ। স্কুল চত্বরে খানিকক্ষণ ঘোরাফেরা করার পর সেটি ঢুকে পড়ে ক্লাস রুমে। তীব্র আতঙ্ক ছড়ায়। ছোটাছুটি শুরু করে দেয় পড়ুয়ারা। দরজা থেকে বের হওয়ার সময় এক ছাত্র চিতার সামনে পড়ে যায়। তার উপর ঝাঁপিয়ে পড়ে চিতাবাঘটি। তার দাঁত-নখে ক্ষতবিক্ষত হয় ওই পড়ুয়া। এরপর বেশ কিছুক্ষণ ক্লাসরুমে টহল দেয় চিতাবাঘটি। কখনও আবার ঢুকে পড়ে বেঞ্চের নিচে। তার এই কাণ্ড কারখানা ধরা পড়ে সিসিটিভিতে।

[আরও পড়ুন: সিনেমার চিত্রনাট্যও হার মানবে! স্বামীর সঙ্গে পাকিস্তানে গিয়ে লাহোরের যুবককে বিয়ে কলকাতার তরুণীর]

এদিকে উপস্থিতি বুদ্ধি কাজে লাগিয়ে স্কুল কর্তৃপক্ষ চিতাবাঘটিকে একটি ঘরে বন্দি করে দেয়। খবর দেওয়া হয় বনদপ্তরে। চিতাবাঘ স্কুলে ঢুকে পড়ায় তীব্র উত্তেজনা ছড়ায় স্কুলে। পড়ুয়াদের পাশাপাশি আতঙ্কে কাঁটা হয়ে যায় অভিভাবকরা। খবর পাওয়ার কিছুক্ষণের মধ্যেই বনদপ্তরের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে চিতাবাঘটিকে।

ওই কলেজের প্রিন্সিপাল জানিয়েছেন, স্কুল চলাকালীন চিতাবাঘ হামলা চালিয়েছে। এক ছাত্র জখম হয়েছে। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বর্তমানে সুস্থ রয়েছে ছাত্রটি।

[আরও পড়ুন: ‘ও আমাকে মৃত স্বামীর মতোই চুমু খায়’, গরুকে বিয়ে করে নতুন সংসার পাতলেন বৃদ্ধা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে