BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা কেড়েছে মা–বাবাকে, অভিনব কায়দায় ৫ বছরের খুদের জন্মদিন পালন স্থানীয়দের

Published by: Abhisek Rakshit |    Posted: December 2, 2020 7:54 pm|    Updated: December 2, 2020 7:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সাল। গোটা বছরের অধিকাংশ সময়ই কাটল করোনার (Covid-19) সঙ্গে মোকাবিলায়। মারন এই ভাইরাসে অনেকেই নিজের আত্মীয়–পরিজনদের হারিয়েছেন। ঠিক যেমন আমেরিকার (America) সান আন্তোনিওর বাসিন্দা ছোট্ট রাইডেন গঞ্জালেজ। মাত্র ১০০ দিনের ব্যবধানে মারণ করোনা কেড়ে নিয়েছিল তার মা–বাবাকে।

পঞ্চম জন্মদিন মা–বাবাকে ছাড়া কাটালেও রাইডেনের মন খারাপ হতে দেননি প্রতিবেশী থেকে শুরু করে স্থানীয়রা। রাইডেনের জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত হল বর্ণাঢ্য শোভাযাত্রার। যাতে অংশ নেয় শহরের পুলিশ থেকে শুরু করে দমকল বিভাগও। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল সেই শোভাযাত্রার ভিডিও। স্থানীয়দের এই কীর্তিকে কুর্নিশও জানিয়েছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: সত্যিই যেন অঘটনের বছর, ১২ বছরে প্রথমবার এই কাজে ব্যর্থ হলেন অধিনায়ক বিরাট

জানা গিয়েছে, করোনায় আক্রান্ত হয়ে মাত্র ১০০ দিনের ব্যবধানে মারা গিয়েছিলেন রাইডেনের মা মারিয়ান এবং বাবা আদান। এরপর থেকে আত্মীয়দের কাছেই রয়েছে ছোট্ট রাইডেন। গত ২২ নভেম্বর পাঁচ বছরে পা দিল সে। কিন্তু মা–বাবাকে ছাড়া এটাই তার প্রথম জন্মদিন ছিল। ছোট্ট রাইডেনের মন ভাল করতে এরপরই বর্ণাঢ্য ওই শোভাযাত্রার আয়োজন করেন স্থানীয়রা। একেকজন একেকভাবে সাজেন। কেউ সুপারম্যান হন, তো কেউ ব্যাটম্যান। আবার কেউ সান্তা ক্লজও সাজেন।

এই প্রসঙ্গে রাইডেনের এক আত্মীয় জানান, ‘‘‌রাইডেন–সহ আমরা প্রত্যেকেই খুব খুশি হয়েছি। আমার মনে মারিয়ান এবং আদানও উপর থেকে এই সমস্ত কিছু দেখে খুশি হবে। আদানের চলে যাওয়াটা মেনে নিতে পারলেও, রাইডেন মানতে চাইছে না, তার মা–ও আর ফিরবে না। মাঝেমধ্যে ছোট্ট রাইডেন প্রশ্নও করে, কেন সে তার মাকে ফিরে পাবে না?‌’‌’ এদিকে, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। অনেকেই ছোট্ট রাইডেনকে শুভেচ্ছা জানান। কেউ আবার স্থানীয়দের অসাধারণ এই কাজকে কুর্নিশও জানিয়েছেন।

দেখুন ভিডিও:‌

[আরও পড়ুন: ওয়ানডে’তে নয়া রেকর্ড বিরাটের, হার্দিক-জাদেজার দুর্দান্ত লড়াইয়ে সম্মানজনক স্কোর ভারতের

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement