Advertisement
Advertisement
Viral Video

Viral Video: বাবার শরীর যেন ক্যানভাস! একরত্তির ছবি আঁকা দেখে হেসে খুন নেটদুনিয়া

এমন বাবা পাওয়াও সৌভাগ্যের, বলছেন নেটাগরিকরা।

Little Girl Turns Dad Into A Colourful Canvas, Video Goes Viral | Sangbad Pratidin
Published by: Ramen Das
  • Posted:August 7, 2023 4:50 pm
  • Updated:August 7, 2023 4:50 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা আর মেয়ের সম্পর্ক বরাবর অন্যরকম। বাবার শাসন সেখানে গৌণ। আদরেই যেন প্রতি মুহুর্তে গড়ে ওঠে মেয়েরা। পিতৃস্নেহে ভরপুর হয় কন্যা। এক্ষেত্রেও অন্যথা হয়নি কিছুই। খুদের ছবির ক্যানভাস হয়েছেন তার বাবা! মাথা থেকে পেট, সর্বত্র রঙিন কলমে আঁকিবুকি কাটছে একরত্তি। সম্প্রতি এমন দুষ্টু মেয়ের ভিডিওই ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটাগরিকরা!

খুদের এই দুষ্টুমির ভিডিও পোস্ট হয়েছে এক্স-এ (X Platform)। ফিগেন (Figen) নামের একটি প্রোফাইলে প্রকাশ হয়েছে ওই ভিডিও। যেখানে দেখা গিয়েছে, কন্যা তার বাবার শরীরকেই বানিয়ে ফেলেছে ক্যানভাস (Canvas)! বিবিধ রঙের প্রলেপে সেই ক্যানভাসে মনের সুখে আঁকছে ছোট্ট মেয়েটি।

Advertisement

[আরও পড়ুন: ভয়ংকর ভালবাসা! বিষধরকে চুমু গরুর, ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া]

সে কী ছবি আঁকছে, তার কোনও ঠিক না থাকলেও মেয়ের বায়নার কাছে যেন নিঃশব্দে আত্মসমর্পণ করেছেন খুদের বাবা! মেয়ে আঁকছে, বলা ভাল খেলছে। বাবাও মনের আনন্দে মেনে নিচ্ছেন সবটাই। মোবাইলে আপন মনে কাজও করছেন তিনি।

Advertisement

 

এই ভিডিও ভাইরাল হতেই শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়। একাধিক কমেন্টে ভেসেছে এক্স। কেউ কেউ লিখেছেন, ‘বাপরে! এমন বাবা পাওয়া সৌভাগ্যের!’ আবার অনেকেই বলছেন, ‘মিষ্টি মেয়ে, দারুণ আর্টিস্ট!’

[আরও পড়ুন: বন্ধু চল…! বিচ্ছেদ, অবসাদ, আত্মহত্যা রোধে মোক্ষম অস্ত্র বন্ধুত্ব? বিশ্লেষণে বিশেষজ্ঞরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ