BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাতষট্টির প্রেমিকার সঙ্গে সহবাসে থাকতে চান, আদালতের দ্বারস্থ ২৮ বছরের যুবক

Published by: Suparna Majumder |    Posted: March 26, 2022 12:26 pm|    Updated: March 26, 2022 1:02 pm

Madhya Pradesh: 28 year old man registered with live-in relationship 67 old Woman | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসা রূপ-যৌবনের ধার ধারে না। বয়সেরও তোয়াক্কা করে না। সেই কথা যেন আবারও প্রমাণিত হল মধ্যপ্রদেশের (Madhya Pradesh) গোয়ালিয়রে। যেখানে ৬৭ বছরের বৃদ্ধার সঙ্গে লিভ-ইন রিলেশনশিপে থাকার কথা জানিয়ে  হলফনামা দাখিল করলেন  ২৮ বছরের যুবক।

শোনা গিয়েছে, মহিলার নাম রামকলি। তিনি মধ্যপ্রদেশের মোরেনা জেলার বাসিন্দা। অন্যদিকে ২৮ বছরের যুবকের নাম ভলু। বয়সের তোয়াক্কা না করেই রামকলিকে ভালবেসে ফেলেছেন ভলু। রামকলিও ভলুকে ভালবাসেন। কিন্তু বিয়ে করতে চান না দু’জন। তবে একসঙ্গে থাকতে চান। অসম বয়সের এই প্রেমে স্থানীয়রা আপত্তি তুলতে পারেন। সেই কারণেই লিভ-ইন রিলেশনশিপ অর্থাৎ সহবাসের হলফনামা গোয়ালিয়রের জেলা আদালতে দাখিল করেন যুগল। 

Affidavit

[আরও পড়ুন: দেশে একদিনে করোনা সংক্রমিত ১৬৬০, মোট মৃতের সংখ্যা ছাড়াল ৫ লক্ষ ২০ হাজারের গণ্ডি]

যে হলফনামা রামকলি ও ভলু আইনজীবীর মাধ্যমে আদালতে জমা দিয়েছেন, তাতে তাঁরা একসঙ্গে থাকার কথা জানিয়েছেন। রামকলি ও ভলুর বক্তব্য অনুযায়ী, তাঁরা দু’জনেই প্রাপ্তবয়স্ক এবং একে অন্যকে ভালবাসেন। সেই ভালবাসার পথে যাতে কেউ বাধা সৃষ্টি না করতে পারে তা নিশ্চিত করতেই আদালতে হলফনামা দাখিল করা হল। 
Madhya Pradesh couple

১৩০ কোটির দেশ এই ভারতবর্ষ। এলাকা বিশেষে মানুষের জীবনযাত্রা, তাঁদের চিন্তাধারা পালটে যায়। সেই হিসেবে পালটে যায় ভালবাসার ব্যাখ্যা।  দেশের একপ্রান্তে যেমন অনায়াসে ভালবেসে একসঙ্গে থাকা যায়, অন্যদিকে ভাললাগার মানুষের দিকে যেন চোখ তুলে তাকানোও অপরাধ হিসেবে গন্য করা হয়। সাধারণত উচ্চবিত্ত বা আধুনিক প্রজন্মের মধ্যেই নাকি লিভ-ইন রিলেশনশিপের ঝোঁক বেশি দেখা যায়। কিন্তু সেই মানসিকতাকে ধাক্কা দিয়েই ৬৭ বছরের রামকলি ও ২৮ বছরের ভলু বিয়ে না করে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তাঁদের এই সম্পর্ক ব্যতিক্রমী বলেই মনে করছেন অনেকে। 

[আরও পড়ুন: করোনা আতঙ্কে চিনের ফাঁকা রেস্তরাঁয় তিনদিন ধরে আটকে যুগল, চলল উদ্দাম যৌনতা! ভিডিও ভাইরাল

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে