BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! Google Maps দেখে অন্য মেয়ের বাড়িতে পৌঁছে গেল বরযাত্রী! তারপর…

Published by: Abhisek Rakshit |    Posted: April 10, 2021 5:58 pm|    Updated: April 10, 2021 5:58 pm

Man almost marries wrong woman after Google Maps leads him to wrong venue | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমান সময়ে কোনও অচেনা জায়গায় গেলেই গুগল ম্যাপসের উপর প্রধান ভরসা। তবে কখনও কখনও এই গুগল ম্যাপস ব্যবহার করে অনেকে বিপাকেও পড়েছেন। ঠিক যেমনটা ঘটেছে ইন্দোনেশিয়াতে (Indonesia)। বিয়ে করতে যাওয়ার সময় কনের বাড়ি খুঁজতে গুগল ম্যাপসের সাহায্য নিয়েছিলেন বরযাত্রীরা। কিন্তু সেটাই কাল হল। কারণ ভুলবশত কনের বাড়ি যাওয়ার বদলে অন্য একটি মেয়ের বাড়িতে পৌঁছে যান বরযাত্রীরা। এমনকী উপহার আদান-প্রদানও শুরু হয়ে গিয়েছিল। শেষপর্যন্ত অবশ্য অঘটনটি ঘটেনি। আর এই খবর সামনে আসতেই নেটদুনিয়ায় রীতিমতো হাসির রোল।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সম্প্রতি সেদেশের একটি গ্রামে একই সঙ্গে দু’জন মেয়ের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এর মধ্যে একজনের বিয়ে ছিল এবং অপরজনের বাগদান পর্ব। তবে ওই বরযাত্রী বিয়েবাড়িতে যাওয়ার আগেই গুগল ম্যাপসের ভুলে ঢুকে পড়েন যে মেয়েটির বাগদান হওয়ার কথা ছিল, তাঁর বাড়িতে। তখনও পর্যন্ত ভুলটি কেউ ধরতে পারেননি। দু’পক্ষ রীতি মেনে উপহার আদান-প্রদানও করেন। পরবর্তীতে বরপক্ষেরই একজন ভুলটি বুঝতে পারেন। এরপরই বিষয়টি জানাজানি হয়। শেষপর্যন্ত ক্ষমা চেয়ে সেখান থেকে বেরিয়ে যায় বরপক্ষ।

[আরও পড়ুন: OMG! পরকীয়া সন্দেহে বয়ফ্রেন্ডের পুরুষাঙ্গ কেটে ফ্লাশ করে দিল প্রেমিকা!]

এই ঘটনায় সেই মেয়েটিও অবাক হয়ে যান, যাঁর বাড়িতে ভুল করে বরপক্ষ ঢুকে গিয়েছিল। উলফা নামের ওই যুবতী এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে জানিয়েছেন, ”বাগদানের জন্য আমি তখন মেক-আপ আর্টিস্টের কাজে সাজতে ব্যস্ত ছিলাম। তখনও বরযাত্রীর ওই দলটি সেখানে আসে। আমি তাঁদের দেখতেও পাইনি। এদিকে, আমার পরিবার ওঁদের অভ্যর্থনা জানায়। উপহার আদান-প্রদানও হয়। তারপরই সবার ভুল ভাঙে। ওঁরা জানায়, গুগল ম্যাপস ব্যবহার করায় এই ভুলটি হয়েছে।” পরবর্তীতে অবশ্য উলফার বাড়ির লোকজনই ওই বরযাত্রীদের সঠিক বাড়িতে পৌঁছতে সাহায্য করে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by www.borobudurnews.com (@borobudurnews)

[আরও পড়ুন: আট মাসের গর্ভবতী হয়ে তাইকোন্ডোয় সোনা, মহিলা অ্যাথলিটকে কুর্নিশ নেটদুনিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে