ad
ad
Cadbury

ডেয়ারি মিল্ক চকোলেটে কিলবিল করছে পোকা! ভিডিও ভাইরাল হতেই সাফাই ক্যাডবেরির

চকোলেটের চাহিদা বাড়লে যে ক্রেতাদের এভাবে হেনস্তার শিকার হতে হবে, তা নিয়ে অনেকেই সমালোচনা করেছেন।

Man Finds Worm In Dairy Milk Chocolate, Cadbury Responded | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:February 11, 2024 5:52 pm
  • Updated:February 11, 2024 5:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যাডবেরি ডেয়ারি মিল্কের ব়্যাপারটা খুলে কামড় বসাতে গিয়েই বিপত্তি। এক ঝটকায় চকোলেটি স্বাদে ডুব দেওয়ার স্বপ্নভঙ্গ! উলটে গা গুলিয়ে ওঠার জোগাড়! কারণ সেই চকোলেটে ঘুরে বেড়াচ্ছে জ্যান্ত পোকা! হ্যাঁ, নামী ব্র্যান্ডের চকোলেট খেতে গিয়ে এমনই ভয়ংকর অভিজ্ঞতা হল হায়দরাবাদের এক ব্যক্তির।

চলছে প্রেমের সপ্তাহ। আকাশে-বাতাসে ভালোবাসার গন্ধ। পরস্পরের কাছাকাছি আসা থেকে উপহার দেওয়া-নেওয়ার বহরও এ মরশুমে চোখে পড়ার মতো। গত শুক্রবারই ছিল চকোলেট ডে। চকোলেটের চাহিদাও ছিল তুঙ্গে। আর সেই দিনই চকোলেট খেতে গিয়ে যে এমন ঘটনা ঘটবে, তা ভাবতেও পারেননি রবিন জ্য়াকুস নামের ব্যক্তি। এক্স হ্যান্ডেলে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন তিনি। সঙ্গে একটি ভিডিও-ও পোস্ট করেছেন। তিনি জানান, হায়দরাবাদের একটি মেট্রো স্টেশনের একটি দোকান থেকে তিনি ৪৫ টাকা দিয়ে ক্যাডবেরি চকোলেটটি কিনেছিলেন। কিন্তু প্যাকেট খুলতেই দেখেন, চকোলেটের উপর একটা পোকা ঘোরা-ফেরা করছে। প্রশ্ন তোলেন, বিক্রি করার আগে কি পণ্যের গুণমান খতিয়ে দেখা হয় না? সাধারণের স্বাস্থ্যের বিষয়ে কি কোনও দায়িত্ব নেই সংস্থার?

[আরও পড়ুন: ‘জাতির জনক…লাভ ইউ শাহজাহান’, সোশাল মিডিয়ায় ভাইরাল TMC নেতার অনুগামীদের গান]

ভিডিওটি সোশাল মিডিয়ায় ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি। অনেকেই ক্ষোভ উগরে দিয়েছেন। চকোলেটের চাহিদা বাড়লে যে ক্রেতাদের এভাবে হেনস্তার শিকার হতে হবে, তা নিয়ে অনেকেই সমালোচনা করেছেন। কেউ কেউ আবার রবিনের হয়ে কোম্পানির থেকে ক্ষতিপূরণও দাবি করেছেন। এদিকে, গ্রেটার হায়দরাবাদ পুরসভার তরফে বলা হয়েছে, খাদ্যসুরক্ষা দপ্তরকে বিষয়টি খতিয়ে দেখতে বলা হয়েছে।

নিন্দার ঝড় উঠতেই ড্যামেজ কন্ট্রোলে নেমেছে ক্যাডবেরি। এক্স হ্যান্ডেলে গোটা ঘটনার জন্য দুঃখপ্রকাশ করে তারা বলে, প্রত্যেকটি পণ্যের গুণগত মান খতিয়ে দেখেই তা বিক্রি করা হয়। এমন অনিচ্ছাকৃত ঘটনার জন্য তারা দুঃখিত। ওই ক্রেতার থেকে এ বিষয়ে বিস্তারিত তথ্যও চাওয়া হয়েছে। তবে এই ঘটনার পর চকোলেট খাওয়ার আগে ভালোভাবে চারদিক দেখে নিচ্ছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: জ্বলছে সন্দেশখালি, প্রমিস ডে-তে রিলসে ব্যস্ত সাংসদ নুসরত! ক্ষোভে ফুঁসছেন বাসিন্দারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ