১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

লোনের আবেদন খারিজ, রেগে গিয়ে ব্যাংকেই আগুন ধরিয়ে দিলেন যুবক! তারপর…

Published by: Sulaya Singha |    Posted: January 11, 2022 11:28 am|    Updated: January 11, 2022 11:28 am

Man from Karnataka Sets Bank On Fire After His Loan Application Was Rejected | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে, বাস্তব কল্পনার চেয়েও অদ্ভুত! বাস্তবের কিছু ঘটনা সত্যিই মানুষকে অবাক করে দেয়। ঠিক যেমন অবিশ্বাস্য কাণ্ড ঘটিয়ে সকলকে চমকে দিলেন কর্ণাটকের এক যুবক। লোনের আবেদন খারিজ হওয়ায় আস্ত ব্যাংকেই নাকি আগুন ধরিয়ে দিলেন তিনি!

ঘটনা কর্ণাটকের (Karnataka) হাভেরি জেলার। পুলিশ সূত্রে খবর, রত্তিহলির বাসিন্দা ওয়াসিম হজরৎসব মুল্লা নামের ওই যুবক গত শনিবার গভীররাতে এই কাণ্ড ঘটান। কানাড়া ব্যাংকের কাছে লোনের আবেদন জানিয়েছিলেন ৩৩ বছরের ওই যুবক। কিন্তু কাগজপত্র দেখার পর ব্যাংক জানিয়ে দেয় যে তাঁকে লোন দেওয়া সম্ভব নয়। অনেক অনুরোধ করেও মেলেনি সাড়া। আর তাতেই মেজাজ হারান ওয়াসিম। সেই সময় সেখান থেকে বিদায় নিলেও শনিবার রাতে আবার ব্যাংকে ফেরেন তিনি। পুলিশ জানাচ্ছে, প্রথমে হেদুগোন্ডা গ্রামের ওই ব্রাঞ্চের জানলা ভাঙেন ওয়াসিম। তার ভিতরে ছিটিয়ে দেন পেট্রল। আর তারপরই ধরিয়ে দেন আগুন।

[আরও পড়ুন: COVID-19: গত ২৪ ঘণ্টায় দেশে সংক্রমণ কমল সাড়ে ৬ শতাংশ, উদ্বেগজনক এই ৫ রাজ্যের করোনা গ্রাফ]

দাউদাউ করে জ্বলে ওঠে ব্যাংক। পথচারীরা অগ্নিকাণ্ডের ঘটনা লক্ষ্য করেন। গলগল করে ধোঁয়া বের হতে দেখেন বিল্ডিং থেকে। ছড়ায় চাঞ্চল্য। তখন তাঁরাই পুলিশে খবর দেন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে পুলিশ ও দমকলবাহিনী। আগুন নিয়ন্ত্রণে আসার পর জানা যায়, ব্যাংকের প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি করেছেন ওয়াসিম। পাঁচটা কম্পিউটার, পাখা, আলো, পাসবুক প্রিন্টার, ক্যাশ গোনার মেশিন, নথিপত্র, সিসিটিভি ও ক্যাশ কাউন্টার আগুনে ঝলসে গিয়েছে।

ঘটনায় ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে ওয়াসিমকে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৩৬, ৪৭৭, ৪৩৫ ধারায় মামলা রুজু হয়েছে। লোন না পাওয়ায় যে কোনও ব্যক্তি এমন হিংস্র হয়ে উঠতে পারেন, তা যেন বিশ্বাসই হচ্ছে না ব্যাংক কর্মীদের।

[আরও পড়ুন: আপনি উপসর্গহীন? গুরুতর অসুস্থ নন? কোভিড পরীক্ষার প্রয়োজন নেই, বলল কেন্দ্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে