BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অন্তর্বাসের মাপ ছোট! দর্জির বিরুদ্ধে অভিযোগ জানাতে সোজা থানায় ছুটলেন ‘প্রতারিত’

Published by: Sayani Sen |    Posted: July 18, 2020 4:12 pm|    Updated: July 18, 2020 4:15 pm

Man goes to police station against tailor over

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনার মোবাইল হারিয়ে গিয়েছে কিংবা ধরুন বাড়িতে চুরি হয়ে গিয়েছে। অথবা কেউ আপনাকে বিরক্ত করছে, তা নিয়ে পুলিশে অভিযোগ জানানোর ঘটনা নতুন কিছুই নয়। কিন্তু কোনও দর্জি অন্তর্বাস (Underwear) ছোট মাপের করে দিয়েছেন বলে কাউকে থানায় যেতে দেখেছেন কখনও? অবাক হচ্ছেন? ভাবছেন এ আবার হয় নাকি? ভোপালের ঘটনায় আপনার মতোই চক্ষু ছানাবড়া হয়েছিল পুলিশকর্মীদেরও।

ঘটনাটি গত বৃহস্পতিবারের। ভোপালের বাসিন্দা কৃষ্ণকুমার দুবে একটি বেসরকারি সংস্থায় নিরাপত্তারক্ষীর কাজ করতেন। তবে লকডাউনের (Lockdown) সময় সেই কাজও হারিয়েছেন তিনি। অত্যন্ত প্রয়োজনীয় কিছু সামগ্রী কেনার জন্য সম্প্রতি বন্ধুর থেকে এক হাজার টাকা ধার নিয়েছিলেন বছর ছেচল্লিশের ওই ব্যক্তি। সেই টাকা দিয়েই কিনেছিলেন ২ মিটার মাপের একটি কাপড়ও। সেই কাপড়টি দর্জিকে দিয়ে এসেছিলেন। বলেছিলেন, একটি অন্তর্বাস তৈরি করে দিতে। দর্জি মাপও নেন তাঁর। দর্জি বলেছিলেন, অন্তর্বাস তৈরির মজুরি বাবদ ৭০ টাকা দিতে হবে। তাতেই রাজি হয়ে যান কৃষ্ণকুমার দুবে।

[আরও পড়ুন: OMG! খবর পড়তে পড়তেই খুলে গেল সঞ্চালিকার দাঁত, ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা]

এরপর নির্ধারিত দিনে দর্জির কাছ থেকে অন্তর্বাস ফেরত নিতে যান ওই ব্যক্তি। অভিযোগ, অন্তর্বাস হাতে পাওয়ার পর দেখেন তা মাপে বেশ ছোট। তাতে রেগে আগুন হয়ে যান কৃষ্ণকুমার দুবে। তিনি দর্জিকে বলেন, আবারও সঠিক মাপের অন্তর্বাস তৈরি করে দিতে হবে। তবে দর্জি তাতে রাজি হননি বলেই অভিযোগ। তাতে আরও মাথা গরম হয়ে যায় ওই ব্যক্তির।

কৃষ্ণকুমার দুবে বাধ্য হয়ে সিদ্ধান্ত নেন তিনি থানায় এই ঘটনার অভিযোগ জানাবেন। সেই অনুযায়ী পুলিশের দ্বারস্থ হন তিনি। প্রথমে অভিযোগ শুনে কী করা উচিত তা বুঝতে পারছিলেন না পুলিশকর্মীরাও। পরে যদিও পুলিশ ওই দর্জির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

[আরও পড়ুন: বাড়ি না ক্যামেরা! আজব ঘর বানিয়ে তাক লাগালেন কর্ণাটকের যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে