BREAKING NEWS

৩১ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! মাথা ১৮০ ডিগ্রি ঘুরে গেল যুবকের, তারপর যা হল…

Published by: Abhisek Rakshit |    Posted: June 8, 2021 6:37 pm|    Updated: June 8, 2021 6:37 pm

Man rotates his head 180 degrees in viral video, netizens wonder how he discovered this talent | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটবেলায় অনেকেই ভূতের গল্প শুনেছেন। অনেক গল্পেই দেখা যেত, ভূতে ঘাড় মটকে দিয়েছে। অর্থাৎ শরীর সামনের দিকে থাকলেও মাথা একেবারে পিছনের দিকে ১৮০ ডিগ্রি ঘোরানো। যদি ভেবে থাকেন, এরকম ঘটনা ঘটতে পারে না। তাহলে সেই ধারনা পুরোটাই ভুল। আসলে পৃথিবীতে হামেশাই এমন অনেক ঘটনা ঘটে, যার ব্যাখা দেওয়া কঠিন। সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে সেই খবরও প্রকাশ্যেই চলে আসে। কিছু কিছু ক্ষেত্রে সেই খবর ভাইরাল হতেও সময় নেয় না। সম্প্রতি সামনে এসেছে তেমনই একটি ঘটনা। যেখানে এক যুবক নিজের মাথা একেবারে ১৮০ ডিগ্রি ঘুরিয়ে ফেললেন। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। ইতিমধ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতেও রীতিমতো ভাইরাল হয়েছে।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, @sheaabutt00 নামে এক টিকটক ইউজার এই কাণ্ড ঘটিয়েছেন। নিজের টিকটক প্রোফাইলে তিনি যে ভিডিওটি শেয়ার করেছিলেন, তাতে দেখা যাচ্ছে, মাঝরাস্তার দাঁড়িয়ে ওই যুবক হাত দিয়ে নিজেই নিজের মাথা ঘুরিয়ে দিচ্ছেন। সাধারণত আমরা ঘাড় ৯০ ডিগ্রি পর্যন্ত ঘোরাতে পারলেও ওই যুবক নিজের ঘাড়টি পুরো ১৮০ ডিগ্রি ঘুরিয়ে ফেলছেন। অর্থাৎ একেবারে ভূতের ঘাড় মটকে দেওয়ার মতো ব্যাপার। ব্যাকগ্রাউন্ডে আবার কাউকে বলতে শোনা যাচ্ছে, ”এ মা! আমার এখুনি একটা ড্রিংক দিন কেউ।” ইতিমধ্যে ভিডিওটির ইউটিউব লিংকটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: একই কনেকে বিয়ে করতে বরযাত্রী নিয়ে হাজির দুই হবু বর, তারপর…?]

নেটিজেনদের অনেকেই কিন্তু ভিডিওটি দেখে অবাক। কেউ লিখেছেন, “কীভাবে এমন কাজ করছেন ওই যুবক?” আরেকজন লিখেছেন, “কীভাবে ওই যুবক নিজের এই গুণ আবিষ্কার করল?” এই প্রসঙ্গে এক বিশেষজ্ঞ চিকিৎসক জানান, “গোটা বিশ্বে খুব কম মানুষেরই এই গুণ রয়েছে। হাইপারমোবাইল জয়েন্টস বা কানেকটিভ টিস্যু ডিসঅর্ডারের জন্য অনেকেই এই কাজটি করতে পারে।”

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: সরু হিল জুতো পায়েই ফুটবল নিয়ে কেরামতি, মিজো কন্যার ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement