BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাস্তার গর্তে ভরতি জল, সাবান-বালতি নিয়ে স্নান করে নজরকাড়া ‘প্রতিবাদ’ যুবকের

Published by: Biswadip Dey |    Posted: August 9, 2022 4:29 pm|    Updated: August 9, 2022 4:29 pm

Man takes bath in pothole to protest in Kerala। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পথচলতি মানুষরা চমকে উঠেছিলেন তাঁকে দেখে। পথের মাঝখানে বিরাট গর্ত, তাতে জমেছে বৃষ্টির জল। আর সেই জলেই স্নান সারছেন এক ব্যক্তি! ভাবটা এমন, যেন এটা কোনও জলাশয়। আসলে এর পিছনে উদ্দেশ্য একটাই। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করা। রাস্তার মাঝখানে অতিকায় ওই গর্ত তৈরি হওয়ার পরও খেয়াল নেই সংশ্লিষ্ট দপ্তর বা প্রশাসনিক বিভাগের। আর সেই কারণেই এমন অভিনব প্রতিবাদের সাক্ষী হল কেরল (Kerala)।

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি (Viral video)। ক্লিপটিতে দেখা যাচ্ছে, ওই ব্যক্তি বালতি, মগ, সাবান ও তোয়ালে নিয়ে নেমে পড়েছেন স্নান অভিযানে। এখানেই শেষ নয়, ওই ব্যক্তিকে কাদাজলে নিজের ভেজা পোশাক ধুতেও দেখা গিয়েছে। স্বাভাবিক ভাবেই পথচলতি মানুষের মধ্যে প্রবল কৌতূহলের সৃষ্টি হয় ওই দৃশ্য দেখে।

[আরও পড়ুন: জল্পনাই সত্যি, বিহারের মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা নীতীশ কুমারের]

স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, ওই ব্যক্তির নাম হামজা পোরালি। রবিবার সকালে কেরলের মালাপ্পুরম জেলায় তিনি ওই ‘কাণ্ড’ করেন। প্রতিবাদের ফলাফলও অবশ্য সরাসরি ফলতে দেখা গিয়েছে ওই ভিডিওতেও। এলাকার বিধায়ক ইউএ লতিফ গাড়িতে করে পৌঁছন ঘটনাস্থলে। সেই সময় ওই জলের মধ্য়েই রীতিমতো যোগাসন করার ভঙ্গিতে বসে রয়েছেন হামজা!

আসলে কয়েক দিন আগেই কেরলের ওই রাস্তায় স্কুটার দুর্ঘটনার শিকার হন এক ৫২ বছরের ব্যক্তি। তিনি ওই গর্তে পড়েই প্রাণ হারান। এরপর থেকেই জনরোষ ক্রমেই বাড়তে শুরু করে। অবশেষে এমন অভিনব প্রতিবাদ করে সাড়া ফেললেন হামজা।

ইতিমধ্যেই কেরল হাই কোর্ট ন্যাশনাল হাইওয়ে অথরিটি অফ ইন্ডিয়াকে নির্দেশ দিয়েছে অবিলম্বে ওই গর্ত বুজিয়ে দেওয়ার জন্য। এখন দেখার এই ভাইরাল ভিডিওর ধাক্কায় দ্রুত রাস্তা সারাতে পদক্ষেপ করা হয় কিনা।

[আরও পড়ুন: ভারতের আপত্তি সত্ত্বেও শ্রীলঙ্কার দিকে এগিয়ে আসছে চিনা জাহাজ! বাড়ছে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে