Breaking News

Uber Auto Bill

৬২ টাকা ভাড়া গন্তব্যে পৌঁছে হল সাড়ে ৭ কোটি! উবের অটোয় চেপে জ্ঞান হারানোর দশা

চন্দ্রযানের ভাড়াও এর চেয়ে কম, রসিকতা নেটিজেনদের।

Man Takes Uber Auto For 62 rupees and Gets 7.66 rupees Crore Bill
Published by: Kishore Ghosh
  • Posted:March 31, 2024 7:57 pm
  • Updated:March 31, 2024 8:03 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেউ যদি কলকাতা থেকে সটান চাঁদে পাড়ি দেন তবে উবের ট্যাক্সির ভাড়া কত হবে? এসি বা নন এসি? কিংবা ধরুন ধর্মতলা থেকে মঙ্গলগ্রহ ছুটল উবের অটো, তবে কত টাকা খসাতে হবে? এমন উদ্ভট প্রশ্ন উঠছে কেন? যেহেতু কাছাকাছি কাণ্ড ঘটে গিয়েছে বাস্তবে। ৬২ টাকা ভাড়া দেখে উবের অটো বুক করেছিলেন নয়ডার বাসিন্দা দীপক তেঙ্গুরিয়া। যদিও গন্তব্যে পৌঁছনোর পর দেখা যায় সেই ভাড়া আকাশে চড়েছে! পরিমাণ দাঁড়ায়েছে ৭ কোটি ৬৬ লক্ষ টাকা। উবের অ্যাপের ই-বিলে ভাড়া দেখে জ্ঞান হারানোর মতো দশা হয়েছিল দীপকের।

ঘটনা প্রকাশ্যে আসে গত শুক্রবার। দীপকের বন্ধু আশিস মিশ্র এক্স হ্যান্ডেলে একটি ভিডিও মারফত সব কথা জানান। ভাইরাল হয়েছে সেই ভিডিও। যেখানে আশিস প্রশ্ন করেন, কত বিল উঠেছিল? দীপক উত্তর দেন ৭,৬৬,৮৩,৭৬২ টাকা। কেবল অটোর ‘ওয়েটিং চার্জ’ দেখানো হয়েছে ৫,৯৯,০৯১৮৯ টাকা। তবে অ্যাপ ক্যাব সংস্থাটি দয়া করে প্রমোশন কস্ট হিসেবে ৭৫ টাকা ছাড় দিয়েছিল। ভিডিওতে দীপককে বলতে শোনা যায়, চালক অপেক্ষা না করলে ‘ওয়াটিং চার্জ’ হতেই পারে না। ওই ভিডিওতে একজন প্রশ্ন করেন, জিএসটি যুক্ত হয়েছে এই বিলে? দীপক জানান, না, জিএসটি যুক্ত করা হয়নি।

 

[আরও পড়ুন: দুর্নীতির বিরুদ্ধে লড়ছে NDA, বিরোধীরা দুর্নীতিগ্রস্তদের আড়াল করছে, ভোটপ্রচারে সরব মোদি]

ভিডিওর একদম শেষ প্রান্তে মজার ছলে আশিসকে বলতে শোনা যায়, এমনকী তুমি যদি চন্দ্রযান ভাড়া করো তাহলেও এত টাকা বিল হবে না। ৬২ টাকার উবের অটোর বিল সাড়ে ৭ কোটি ছাড়ানোয় ইতিমধ্যে এক্স হ্যান্ডেলে দুঃখপ্রকাশ করেছে অ্যাপ ক্যাব সংস্থা উবের। ভিডিওটি ভাইরাল হতেই নড়চড়ে বসে সংস্থাটি। সংক্ষিপ্ত বিবৃতিতে উবের তরফে বলা হয়েছে, এমন অস্বস্তির জন্য আমরা দুঃখিত। দয়া করে ধৈর্য্য ধরুন যতক্ষণ না এই ইস্যুটির সমাধান হচ্ছে। আপনার সঙ্গে যোগাযোগ করা হবে।

 

[আরও পড়ুন: ‘ম্যাচ ফিক্সিং’ না হলে ৪০০ পার হবে না, ভোটে কারচুপি নিয়ে মোদিকে তোপ রাহুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ