BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ফেসবুকের ফ্রেন্ড রিকোয়েস্টে সাড়া দেননি প্রাক্তন বস, মেজাজ হারিয়ে এ কী করলেন যুবক!

Published by: Suparna Majumder |    Posted: January 5, 2021 6:07 pm|    Updated: January 5, 2021 6:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফেসবুকে (Facebook) বন্ধুত্বের আবেদন কতটা গুরুত্বপূর্ণ হতে পারে? তা মঞ্জুর করার জন্য কি প্রাক্তন বসকে খুনের হুমকি দেওয়া যায়? এমন কাণ্ডই ঘটিয়েছে ২৯ বছরের কেলাব বুরসজিক। শুধু তাই নয় প্রাক্তন বসের বাড়িতে গিয়ে রীতিমতো উৎপাত করেছে। ক্রমাগত লাথি মেরে দরজা ভাঙার চেষ্টাও করেছে। শেষমেশ শ্রীঘরে তার ঠাঁই হয়েছে।

আমেরিকার উত্তর ডাকোটা এলাকায় ঘটেছে এই ঘটনা। স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, বড়দিনের আগের রাতে প্রাক্তন বসকে ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট অর্থাৎ বন্ধুত্বের আবেদন পাঠিয়েছিল ২৯ বছরের ওই যুবক। কিন্তু দু’দিন কেটে যাওয়ার পরও সেই আবেদন গ্রহণ করা হয়নি দেখে তাঁর মেজাজ বিগড়ে যায়। প্রাক্তন বসকে মেসেঞ্জার ও স্ন্যাপচ্যাটের মাধ্যমে হুমকি দিতে থাকে সে। ক্রমাগত নিজের ছবি পাঠাতে থাকে। বন্ধুত্বের আবেদন গ্রহণ না করলে প্রাক্তন বসকে খুনের হুমকিও দেয়।

[আরও পড়ুন: ২০০ জন ক্যানসার রোগীর প্রায় ৫ কোটির বকেয়া মকুব, নেটদুনিয়ায় ‘হিরো’ মার্কিন চিকিৎসক]

এতে কোনও লাভ হচ্ছে না দেখে সোজা প্রাক্তন বসের বাড়িতে পৌঁছে যায় কেলাব। সেখানে লাথি মেরে ওই ব্যক্তির দরজা ভাঙার চেষ্টা করে। চিৎকার করে হুমকি দিতে থাকে। ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করার দাবি জানাতে থাকে। এরপরই পুলিশকে খবর দেন কেলাবের প্রাক্তন বস। পুলিশ এসে তাঁকে গ্রেপ্তার করে। শোনা গিয়েছে, নেশায় আসক্তি রয়েছে ২৯ বছরের যুবকের। এর আগেও চুরির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সম্ভবত নেশার টাকা জোগাড় করতেই চুরি করেছিল সে। কিন্তু আচমকা প্রাক্তন বসের ভারচুয়াল বন্ধুত্ব তার কাছে কেন এত গুরুত্বপূর্ণ হয়ে উঠল? তা জানার চেষ্টা করছে মার্কিন পুলিশ। আপাতত যুবককে পুলিশি হেফাজতেই রাখা হয়েছে। দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মনোবিদের সাহায্য নেওয়া হচ্ছে বলেও জানা গিয়েছে।

[আরও পড়ুন: স্ত্রী’র অশান্তি এড়াতে নিজের মৃত্যুর গল্প ফেঁদে বাড়ি থেকে পালালেন ব্যক্তি! তারপর…]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement