BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

দেখতে খারাপ হওয়ায় মেলেনি চাকরি, ৯ বার অস্ত্রোপচার করিয়ে ভোল বদলালেন যুবক

Published by: Abhisek Rakshit |    Posted: March 4, 2021 5:45 pm|    Updated: March 4, 2021 6:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাকরির ইন্টারভিউ দিতে গিয়েছিলেন। কিন্তু দেখতে খারাপ হওয়ায় অনেকেই নাকি তাঁকে নিয়ে হাসাহাসি করেছিলেন। নিজেকে এভাবে ‘হাসির পাত্র’ হতে দেখে খুবই খারাপ লেগেছিল। আর সেকারণেই প্লাস্টিক সার্জারি। তাও একবারে থামেননি। ৯ বার প্লাস্টিক সার্জারি করিয়েছেন! হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এমনই কাণ্ড ঘটিয়েছেন ভিয়েতনামের (Vietnam) যুবক ডো কোয়েইন।

চিনের সঙ্গে সীমান্ত সমস্যার জেরে ভারতে টিকটক বন্ধ। কিন্তু অন্যান্য দেশে তাতে কোনও নিষেধাজ্ঞা নেই। ২৬ বছর বয়সী ডো টিকটক অ্যাকাউন্টে নিজের আগের ছবি এবং ৯টি প্লাস্টিক সার্জারির পর বর্তমান ছবি পোস্ট করেন। আর সেটা দেখার পরই অবাক হয়ে যান নেটিজেনরা। কারণ দু’টি ছবিই ছিল ভিন্ন। এরপরই এই নিয়ে নেটিজেনরা তাঁকে এই বিষয়ে প্রশ্ন করতে থাকেন।

[আরও পড়ুন: জ্বালানির মূল্যবৃদ্ধির অভিনব প্রতিবাদ, ম্যাচের সেরা ক্রিকেটার পেলেন ৫ লিটার পেট্রল!]

শেষপর্যন্ত ডো নিজেই সত্যিটাও জানিয়ে দেন। আসলে একটি চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে হাসির পাত্রে পরিণত হয়েছিলেন তিনি। তাঁকে দেখতে খারাপ হওয়ায় সেখানে উপস্থিত অনেকেই তাঁর উপর হেসেছিলেন। এই কারণেই প্লাস্টিক সার্জারির করার বিষয়ে মনস্থির করেন। শেষপর্যন্ত ৪০০ মিলিয়ন ডং বা ভারতীয় মুদ্রায় ১২.৭ লক্ষ টাকা খরচ করে ন’টি প্লাস্টিক সার্জারি করান। যার মধ্যে ছিল রিনোপ্লাস্টি (rhinoplasty), চিবুক, ঠোঁটের অস্ত্রোপচারও। এছাড়া করিয়েছেন চোখের জন্য double eyelid surgery। এক সাক্ষাৎকারে তিনি আরও জানান, এই অস্ত্রোপচারের পুরো টাকাই নিজের সঞ্চয় থেকে ব্যয় করেছেন তিনি। প্রথমবার অস্ত্রোপচারের পর কেমন ছিল অভিজ্ঞতা? সেই প্রশ্নের উত্তরে ডো বলেন, “প্রথমবার অস্ত্রোপচার করিয়ে বাড়ি আসার পর আমার মা-বাবাও আমাকে চিনতে পারেনি।” তবে এই ধরনের প্লাস্টিক সার্জারি করায় কিছুটা অনুতপ্তও তিনি। তবে নিজের ফলোয়ারদের তাঁর পরামর্শ, মনে যা ইচ্ছে তাই করুন।

[আরও পড়ুন: OMG! সমুদ্রের ধারে ধারে হাঁটতে হাঁটতেই কোটি টাকার ‘তিমির বমি’ পেলেন থাই মহিলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement