BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দূরদর্শনের সিগনেচার টিউনে ব্রেক ডান্স, ভাইরাল ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: March 7, 2019 7:55 pm|    Updated: March 7, 2019 7:56 pm

Man's Break-Dance To Iconic Doordarshan Tune Is Viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : বাড়িতে টিভি ছিল। কিন্তু, ছোট থেকে দূরদর্শনের সিগনেচার টিউন শোনেননি এরকম মানুষের সংখ্যা কমই আছে দেশে। কিন্তু, সেই মিউজিকের তালে ব্রেক ডান্স! না আজ পর্যন্ত এই ধরনের কোনও খবর আসেনি কারোর কানে। এবার সেই ঘটনাও ঘটিয়ে ফেলল বৈশাখ নায়ার নামে এক টুইটারাট্টি।

দূরদর্শনের খবর ও অনুষ্ঠানের মাঝে যে টিউন বাজে তাতে ব্রেক ডান্স করে গত ৪ মার্চ টুইটারে পোস্ট করেন বৈশাখ। এরপরই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। শুধুমাত্র টুইটারেই ভিডিও দেখে ফেলেন দু’লাখের উপর মানুষ। তার মধ্যে ভিডিওটি লাইক করেন ১৪,০০০-র বেশি৷ পোস্টটি রি-টুইট করেন ৫০০০ জন। কমেন্ট বক্সও ভরে যায় প্রশংসাসূচক মন্তব্যে। টুইটারের পাশাপাশি ইনস্ট্রাগ্রাম এবং ফেসবুকেও প্রশংসিত হয় বৈশাখের এই নাচ।

কেউ কেউ টুইট করেন, এই রকম নাচের কথা কল্পনাও করতে পারেনি দূরদর্শন। কেউ পোস্ট করেন, গজব হ্যায় ভাই। কেউ আবার টুইট করেন, মোদিজি দেখলে তোমায় দূরদর্শন নিউজের অ্যাম্বাসডর বানাবে।

[পরীক্ষার আগে নগ্ন করে তল্লাশি, ভয়ে আত্মঘাতী ছত্তিশগড়ের কিশোরী]

আর সব থেকে উল্লেখ্য বিষয় হল, টুইটার অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন দূরদর্শনের ডিরেক্টর জেনারেল সুপ্রিয়া সাউ-ও। বৈশাখের পোস্টের নিচে থামস আপের চিহ্ন দিয়ে বৈশাখের ভূয়সী প্রশংসা করে তাঁর নাচকে অসাধারণ বলে মন্তব্য করেছেন তিনি। জানিয়েছেন এটাই যে দেশের ধড়কন তা বৈশাখের নাচের মধ্যে দিয়ে ফের প্রমাণিত হল। দূরদর্শনের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকেও বৈশাখের টুইটকে লাইক করার পাশাপাশি রি-টুইটও করা হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে