১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

৫ লক্ষ টাকা খরচ করে পোষ্যের সারা শরীর কমলা রং! পশুপ্রেমীদের রোষানলে মডেল

Published by: Suparna Majumder |    Posted: November 19, 2021 9:10 pm|    Updated: November 19, 2021 9:10 pm

Model get slammed after she spends Rs 5 lakh to paint her dog's fur orange | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানুষের সাধের শেষ নেই। সাধ্য থাকলেই যা খুশি তাই করা যায়। এমনটাই করেছেন রাশিয়ার আনা স্তুপাক।  প্লে-বয় ম্যাগাজিনের মডেল নিজের পোষ্যের সারা শরীর রাঙিয়ে দিয়েছেন কমলা রঙে। তাও আবার পাঁচ লক্ষ টাকা খরচ করে।

Anna Stupak  

পোষ্যের মুখ ও লেজের অংশটি বাদ দিয়ে শরীরের বাকি অংশে কমলা রঙ করিয়েছেন আনা। পেশাদার মেকআপ আর্টিস্ট দিয়ে সমস্ত কিছু করিয়েছেন তিনি। পোষ্যের এই নতুন লুকের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, “আমার এই ছোট্ট পাইলট।” শোনা গিয়েছে, একটি শুটিংয়ের জন্যই এই কম্ম করেছেন মডেল। 

[আরও পড়ুন: ব্যাগে লক্ষ লক্ষ টাকা! শিয়ালদহের ২ টিকিট পরীক্ষককে চাকরি থেকে বরখাস্ত করল রেল]

আনার এই কীর্তি অবশ্য নেটদুনিয়ার অনেকের পছন্দ হয়নি। যার মধ্যে বেশিরভাগই পশুপ্রেমী। নিন্দুকদের মতে, অবলা পশুর মতামত প্রকাশের সুযোগ নেই। সেই সুযোগে মডেল যা খুশি তাই করতে পারেন না। এভাবে পোষ্যের সারা শরীর রং করার অধিকার তাঁকে কে দিয়েছে? এই প্রশ্নও তোলা হয়। কেউ কেউ আবার আশঙ্কা প্রকাশ করেছেন, এভাবে রং করার কারণে সারমেয়টির শরীরের ক্ষতি হতে পারে। রঙের রাসায়নিকের প্রভাবে তার ত্বক ও পশম নষ্ট হয়ে যেতে পারে। 

Russian model Anna Stupak

যাবতীয় সমালোচনার সাফাই দিয়ে আনা স্তুপাক জানান, পেশাদারদের দিয়েই পোষ্যের গায়ে পছন্দের রং করিয়েছেন তিনি। আর তাঁরা সুরক্ষার সমস্তরকম খেয়াল রেখেছেন। নিজের পোষ্যের স্বাস্থ্য নিয়ে তিনি যথেষ্ট সচেতন বলে দাবি করেন রাশিয়ান মডেল। কমলা এই রঙের ফলে তাঁর প্রিয় পোষ্যের ত্বকের বা পশমের কোনও ক্ষতি হবে না বলেই জানান। আনার পালটা অভিযোগ, অনেকের পাঁচ লক্ষ টাকা দিয়ে এভাবে পোষ্যের শরীর রং করানোর ক্ষমতা নেই বলেই এত সমালোচনা হচ্ছে। সমালোচকদের থেকে তিনি নিজের পোষ্যের অনেক বেশি খেয়াল রাখেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anna Stupak (@anna3.0.5)

[আরও পড়ুন: বদলির প্রতিবাদে বিষপান করা ৫ শিক্ষিকাই যোগ দিলেন তৃণমূলে, তালিকায় শিক্ষক নেতা মইদুলও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে