BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শিশুকে অপহরণের চেষ্টা বাঁদরের! ভাইরাল ভিডিও দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা

Published by: Sayani Sen |    Posted: May 4, 2020 6:55 pm|    Updated: May 4, 2020 6:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিশু অপহরণ নতুন কোনও বিষয় নয়। এমন ঘটনা ঘটে না তা নয়। কিন্তু বাঁদর কোনও শিশুকে অপহরণের চেষ্টা করেছে, তা শুনেছেন কখনও? অবাক হচ্ছেন? ভাবছেন এও সম্ভব? আপনার সমস্ত প্রশ্নের উত্তর মিলবে একটিমাত্র ভাইরাল ভিডিওয়। কারণ, সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে বাঁদর শিশুকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। ইন্দোনেশিয়ার ঘটনায় নেটদুনিয়ায় রীতিমতো তোলপাড়।

মাত্র ১৫ সেকেন্ডের ওই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। ভিডিওর একেবারে শুরুতে দেখা যায় একটি ছোটদের খেলনা বাইকে চড়ে দ্রুত এগিয়ে আসে বাঁদরটি। কয়েক সেকেন্ডের মধ্যেই দেখা যায় রাস্তার পাশে এক শিশু-সহ বেশ কয়েকজন বসে আছে। বাঁদরটি তার কাছে ততক্ষণে প্রায় পৌঁছে গিয়েছে। শিশুর জামা ধরে বেঞ্চ থেকে নামিয়ে আনে সে। এরপর মুখ মাটিতে ঠেকা অবস্থায় বেশ কিছুটা টানতে টানতে নিয়ে যায় ওই খুদেকে। বাঁদরের রণমূর্তি দেখে আতঙ্কিত হয়ে পড়েন ঘটনাস্থলে থাকা প্রত্যেকেই। সকলেই চিৎকার করতে শুরু করেন। হয়তো সেই চিৎকারের শব্দে শিশুকে ছেড়ে দিয়ে চলে যায় বাঁদরটি। হতভম্ব অবস্থায় মাটি থেকে উঠে হাঁটতে হাঁটতে বেঞ্চের দিকে চলে যায় শিশুটি।

[আরও পড়ুন: লকডাউনে গৃহবন্দি মানুষ, পরিবারের সদস্যদের নিয়ে জলবিহারে মত্ত গজরাজ]

প্রাক্তন আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় রেক্স চ্যাপম্যান এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তিনি শেয়ার করার পর থেকে এই ভিডিওটি নিয়ে শুরু হয়ে গিয়েছে হইচই। নেটিজেনদের অনেকেই নানা প্রশ্নও করছেন। বাঁদরটি কোথা থেকে খেলনা গাড়িটি পেল, তা নিয়ে কৌতূহলের শেষ নেই নেটিজেনদের। কেনই বা বাঁদরটি শিশুর উপর এমন অত্যাচার করল, তাও ভাবাচ্ছে নেটিজেনদের।

যদিও বাঁদরটি কেন এমন আচরণ করল, সে সম্পর্কিত এখনও কোনও খোঁজ পাওয়া যায়নি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement