BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনে জনমানবশূন্য চতুর্দিক, ফাঁকা সময়ে পুল পার্টিতে মাতল ২ বাঁদর

Published by: Sayani Sen |    Posted: April 12, 2020 5:08 pm|    Updated: April 12, 2020 5:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সংক্রমণ রুখতে গোটা দেশজুড়ে জারি রয়েছে লকডাউন। নিজেদের সুরক্ষিত করতে গৃহবন্দি হয়ে রয়েছেন সিংহভাগ মানুষ। রাস্তাঘাট সবই জনমানবশূন্য। বাড়িতে বসে আমরা যখন একাকীত্বের অন্ধকারে প্রায় ডুবতে বসেছি, তখন ঠিক অন্যরকম পৃথিবীর স্বাদ চেটেপুটে উপভোগ করছে পশুপাখিরা। তাই তো অবাধে নানা জায়গায় ঘুরে ফিরে বেড়াচ্ছে তারা। এবার লকডাউনের সুযোগে মুম্বইয়ে পুল পার্টিতে মাতল একদল বাঁদর। সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করা হয়। ওই ভিডিওতে দুটি বাঁদরকে দেখা গিয়েছে। তাদের একজন ব্যালকনিতে বসে রয়েছে। আরেকজন জানলা বেয়ে উপরের দিকে ওঠার চেষ্টা করছিল। কিন্তু আচমকাই তার মত বদল। পরিবর্তে সোজা নিচের দিকের সুইমিং পুলে ঝাঁপ। কখনও ডুব সাঁতার আবার কখনও বা হাত-পা ছুঁড়ে সাঁতার কেটে ঘুরে বেড়াল সে। নীল জলে ঢুবে দিব্যি লকডাউনের মাঝে পুল পার্টিতে মেতে উঠল সে। আর উপর দেখে অবাক নয়নে সঙ্গীর কীর্তি দেখল আরেকটি বাঁদর।

[আরও পড়ুন: বন্য প্রেমের অন্য ছবি, জেব্রার সঙ্গে গাধার যৌন মিলনে জন্মাল বিরল প্রজাতির ‘জংকি’]

করোনা আর তার পাশাপাশি আর্থিক অবস্থা নিয়ে দুশ্চিন্তায় পাগলপারা দশা আমজনতার। এই দুশ্চিন্তার মাঝে যেন অক্সিজেনের জোগান দিচ্ছে এই ভিডিও। সকলেই বাঁদরের পুল পার্টি দিব্যি উপভোগ করেছেন। বিপদের মাঝে ওরাই বোধহয় সবচেয়ে ভাল আছে বলে দীর্ঘশ্বাস ফেলছেন অনেকেই। কেউ কেউ আবার লকডাউন পরবর্তী সময়ে ঠিক এভাবেই পুল পার্টি করবেন বলেও স্থির করে ফেলেছেন। সব মিলিয়ে ওই বাঁদররাই যে এখন সোশ্যাল মিডিয়ার তারকা হয়ে গিয়েছে, তা বোঝাই যায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#PoolParty .. must’ve been watching and waiting for years .. saw the opportunity and jumped right in .. #monkeyingaround #everymonkeyhasitsday 🎥 courtesy @namshenoy3

A post shared by Tisca Chopra (@tiscaofficial) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement