Advertisement
Advertisement
Vrindavan

বৃন্দাবনে বাঁদরামো! খোয়া গেল পুণ্যার্থীর আইফোন, ফেরত পেতে দিতে হল ‘ঘুষ’

ভাইরাল হয়েছে ফোন চুরির ভিডিও।

Monkey snatches iPhone, returns it after funny deal in Vrindavan | Sangbad Pratidin

নিজস্ব ছবি।

Published by: Anwesha Adhikary
  • Posted:January 17, 2024 7:25 pm
  • Updated:January 17, 2024 7:25 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইফোন (iPhone) ছিনিয়ে চম্পট দিয়েছে বাঁদর। অনেক কাকুতি মিনতি করেও ফেরত মেলেনি মূল্যবান ফোন। সমবেত জনতা অনুরোধও টলাতে পারেনি। আইফোন ফেরত না দেওয়ার সিদ্ধান্তে একেবারে অনড় শাখামৃগ। শেষ পর্যন্ত বাঁদরের সঙ্গে ‘ডিল’ করতে হল আইফোন ফেরত পাওয়ার জন্য। কাজ হল কি সেই রফায়?

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এক ভিডিওতে ধরা পড়েছে মজার ঘটনাটি। জানা গিয়েছে, বৃন্দাবনের (Vrindavan) শ্রী রঙ্গনাথজি মন্দিরে গিয়েই বিপাকে পড়েন এক ব্যক্তি। তাঁর হাত থেকে আইফোন ছিনিয়ে নিয়ে সটান উঁচু দেওয়ালে উঠে পড়ে বাঁদরটি। কোলের কাছে আইফোনটা আকঁড়ে ধরে আনমনা হয়ে তাকিয়েছিল অন্যদিকে। কিন্তু অন্যদিকে ততক্ষণে বিশাল ভিড় জমে গিয়েছে দেওয়ালের ধারে। সমবেত জনতার কাতর অনুরোধ, আইফোনটা ফেরত দিয়ে দিক বাঁদর।

Advertisement

[আরও পড়ুন: মমতাকে চটানো যাবে না, অধীরদের বার্তা রাহুলের]

প্রথমে অবশ্য় সেকথা মোটেই কানে তোলেনি আইফোনের নয়া মালিক। নীচের দিকে তাকিয়ে দেখছিল বিশাল ভিড়টা। কীভাবে বাঁদরের থেকে আইফোন উদ্ধার করা যায়, তার উপায় বের করতে ব্যস্ত সকলে। শেষ পর্যন্ত ফ্রুটির বোতল এনে বাঁদরবাবাজির মন জোগাতে হল। তার পর ওই উঁচু দেওয়ালের দিকে ছুড়ে দেওয়া হল ফ্রুটির বোতল।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vikas🧿 (@sevak_of_krsna)

তাতেই শেষ পর্যন্ত মন গলল। আইফোন ফেরত দিতে রাজি হল বাঁদর। তবে বিনামূল্যে নয়, তার জন্য বিস্তর পরিশ্রম করতে হল সকলকে। উড়ে আসা ফ্রুটির বোতল ধরতে গিয়ে হাতছাড়া হল আইফোন। কোনও মতে লুফে নিয়ে ফোন উদ্ধার পর্ব মিটল। গোটা ঘটনার ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় হাসির রোল। বুদ্ধি করে নিজের খাবারটা আদায় করে নিয়েছে বাঁদর, সেটাই মত নেটিজেনদের।

[আরও পড়ুন: পাঞ্জাবের ১৩ আসনেই জিতবে AAP, কংগ্রেসের সঙ্গে জোট বার্তা ‘ভেস্তে’ দিলেন মান!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ