Advertisement
Advertisement
Murshidabad

মানবী নয়, পুতুলই প্রেমিকা! প্রেমে ধোঁকা খেয়ে আজব কাণ্ড যুবকের, দেখুন ভিডিও

যতই আশ্চর্য লাগুক, প্রেমিকা 'পিঙ্কি'র সঙ্গে কিন্তু ঘুরেফিরে বেশ আনন্দেই আছেন মুর্শিদাবাদের যুবক!

Offbeat News: Boy dated a doll after being cheated by his girlfriend in Murshidabad
Published by: Sucheta Sengupta
  • Posted:June 17, 2024 11:39 pm
  • Updated:June 17, 2024 11:42 pm

অতুলচন্দ্র নাগ, ডোমকল: সাড়ে তিন বছরের প্রেমে ধোঁকা। এমন ধাক্কা কি সহ্য হয়? মোটেই না। আর তাই প্রেম ভাঙার দুঃখ ভুলতে আজব কাণ্ড ঘটালেন মুর্শিদাবাদের (Murshidabad) যুবক। এবার তিনি পুতুলকেই সঙ্গী করলেন! ইদের দিন সেই পুতুল ‘প্রেমিকা’কে বাইকের পিছনে বসিয়ে, থুড়ি, বেঁধে ঘুরে বেড়ালেন বিদ্যুৎ মণ্ডল নামে ওই যুবক। মুর্শিদাবাদের সাগরপাড়ার জয়পুর এলাকার ঘটনা। রাস্তায় এভাবে পুতুল নিয়ে ঘুরে পথচলতি মানুষের দৃষ্টি আকর্ষণ করে ‘হিরো’ বনে গেলেন তিনি!

দূর থেকে দেখলে মনে হবে, অ্যাংলো ইন্ডিয়ান কোনও যুবতীকে নিয়ে ঘুরছেন বিদ্যুৎ। কিন্তু ভালো করে কিছুক্ষণ লক্ষ্য করলেই বোঝা যায়, ওটা আসলে আস্ত একটা প্লাস্টিকের তৈরি মডেল (Doll), এই-ই তাঁর প্রেমিকা! পেশায় ফেসবুক (Facebook) ব্লগার বিদ্যুৎ মণ্ডল। জানালেন, “এক যুবতীর সঙ্গে সাড়ে তিন বছরের প্রেমে ধোঁকা খেয়েছি। তার পর আর কোনও মেয়ের সঙ্গে প্রেম করিনি। এই পুতুলকেই প্রেমিকা (Girlfriend)নির্বাচন করেছি। এই এখন আমার ধ্যান-জ্ঞান। তার সঙ্গেই জীবনযাপন, ওঠাবসা। তাকে নিয়েই বেরিয়ে পড়েছি আজকের বিশেষ দিনে ঘুরতে।” বিদ্যুৎ অবশ্য ‘প্রেমিকা’র নাম রেখেছে পিঙ্কি। সোমবার এভাবেই তার অত্যাধুনিক মোটর বাইকের পিছনের সিটে পুতুল প্রেমিকাকে বসিয়ে (বেঁধে) ঘুরে বেড়ালেন সাগরপাড়া, নরসিংহপুর, জলঙ্গি এলাকা।

Advertisement

[আরও পড়ুন: জাপানি আম, ভিয়েতনামি কাঁঠাল! বাড়িতেই ‘আন্তর্জাতিক গাছে’র বাগান বানালেন হুগলির যুবক

সোমবার ছিল সংখ্যালঘু সম্প্রদায়ের ইদ-উল-আজহা (Eid)। উৎসবের দিনে রাস্তা, পার্ক – সর্বত্র ব্যাপক ভিড় ছিল। এমন দিনে ছেলেমেয়েরা যুগলে বাইকে সওয়ার হয়েছে। বিদ্যুৎই বা কেন পিছিয়ে থাকবেন? তাই তিনি সুসজ্জিত পুতুল ‘প্রেমিকা’ পিঙ্কিকে নিয়েই ঘুরে বেড়িয়েছেন! কৌতূহলী জিজ্ঞাসায় তাঁর সটান এবং স্মার্ট উত্তর, “সাড়ে তিন বছরের প্রেমে ধোঁকা খেয়েছি। আর তাই কোনও ধোঁকা নয়। এবার সরাসরি একটি পুতুল প্রেমিকা নির্বাচন করেছি। যাকে আমি চালালে চলবে, না চালালে নিথর-নিশ্চল হয়ে পড়ে থাকবে আমারই অপেক্ষায়। যে কোনও দিন আমাকে ধোঁকা দেবে না।”

Advertisement

[আরও পড়ুন: বাজল তোমার আলোর বেণু…বঙ্গে থাইল্যান্ডের মন্দির! প্রস্তুতি শুরু কল্যাণীর এই ক্লাবের]

শুধু এই উৎসবের দিনেই নয়।  যখন যেমন মনে হয়, পিঙ্কিকে নিয়ে ঘুরে বেড়িয়েছেন বিদ্য়ুৎ। ঘুরতে ঘুরতে কখনও গিয়েছেন রানিনগরের কাহারপাড়া সীমান্তে বিএসএফের লোহার সেতু দেখতে, কখনও গিয়েছেন বামনাবাদ, সাগরপাড়ার ঝিল, জলঙ্গির পিকনিক পয়েন্ট-সহ অনেক জায়গায়। সর্বত্র তাকে নিয়ে মানুষের কৌতুল দেখেছেন। তাতে অবশ্য তার কিছু যায় আসে না বিদ্যুতের।  তিনি বলছেন, ”আমার তো বেশ ভালোই লাগে।”

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ