BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হাতকড়ার ব্যবহার দেখাতে নিজেই ‘বন্দি’ হলেন পুলিশ আধিকারিক, তারপর যা হল…

Published by: Abhisek Rakshit |    Posted: August 24, 2020 9:35 pm|    Updated: August 24, 2020 9:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ নতুন ভরতি হওয়া পুলিশ অফিসারদের দেখাতে গিয়েছিলেন কীভাবে ব্যবহার করতে হয় হাতকড়া। আর তা করতে গিয়ে নিজের হাতেই ভুল করে সেটা পরে ফেললেন ব্রিটেনের নর্দাম্পটনশায়ারের (Northamptonshire) এক পুলিশ কর্তা। শেষপর্যন্ত দমকলের সাহায্যে মুক্তি পান তিনি। পরে সোশ্যাল মিডিয়ায় নিজেই জানান গোটা বিষয়টি। যা দেখে রীতিমতো হাসির রোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: অদম্য ইচ্ছাশক্তি! গ্রামে মেলে না নেটওয়ার্ক, অনলাইন ক্লাসের জন্য রোজ পাহাড়ে চড়েন ছাত্রী]

আসলে, ঘটনার দিন পুলিশে নতুন ভরতি হওয়া ক্যাডেটদের হাতকড়ার ব্যবহার দেখাচ্ছিলেন স্কট রেনউইক। কিন্তু ওই হাতকড়াটিতে কোনও গণ্ডগোল থাকায় বিপাকে পড়েন স্কট। তাঁর হাতেই আটকে যায় হাতকড়াটি। এদিকে, খারাপ হওয়ায় চাবি দিয়েও সেটি খোলা সম্ভব হচ্ছিল না। শেষপর্যন্ত ওই হাতকড়া খুলতে সাহায্য নেওয়া হয় দমকলের আধিকারিকদের। নিকটবর্তী দমকল অফিসে গিয়ে যন্ত্রের সাহায্যে কাটা হয় ওই হাতকড়াটি। পরে টুইট করে নিজেই সেই গোটা বিষয়টি জানান স্কট।

নিজের টুইটার (Twitter) হ্যান্ডেলে স্কট লেখেন, ‘‌‘‌দিনের শুরুটা মোটেই ভাল হয়নি। নর্দাম্পটনশায়ারের দমকল বিভাগকে অনেক ধন্যবাদ। তাঁরা এই খারাপ হয়ে যাওয়া হাতকড়াটি থেকে আমাকে মুক্তি দিয়েছে।’‌’ এরপর ‌নর্দাম্পটনশায়ারের দমকল বিভাগও এই প্রসঙ্গে টুইট করেন।

এদিকে, খবরটি দেখে নেটিজেনদের অনেকেই হাসি চেপে রাখতে পারেননি। টুইট করে কেউ লিখেছেন, আমি পুলিশ অফিসার নই। কিন্তু জানি এরপর নিশ্চয়ই আপনাকে জরিমানা হিসেবে ‘‌কেক’ দিতে হয়েছে।’‌’‌ আরেকজন লিখেছেন, ‘‘‌এর জন্য আপনাকে ‘‌ট্রমা টেডি’‌ উপহার দেওয়া হবে না নিশ্চয়ই।’‌’‌‌ যদিও নেটিজেনদের পালটা টুইটগুলো মজা হিসেবেই নেন স্কট। পাশাপাশি লেখেন, ‘‌‘‌এই কঠিন সময়ে যদি কারোর মুখে হাসি ফোটাতে পারি, তাহলেই আমার কাজ শেষ।’‌’‌

[আরও পড়ুন: ছোটদের মধ্যেই মৃত ছেলেকে খুঁজে পান, অনাথ শিশুদের সঙ্গে অভিনব গণেশ চতুর্থী পালন ব্যক্তির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement