BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! পর্ন সাইট PornHub ব্যবহার করে ছাত্রদের অঙ্ক শেখাচ্ছেন শিক্ষক!

Published by: Sulaya Singha |    Posted: October 24, 2021 3:53 pm|    Updated: October 24, 2021 5:02 pm

OMG! Teacher uses PornHub to give math lessons | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিমারী আবহে গত ১৮ মাসে লেখাপড়ার সংজ্ঞা ও ধরন অনেকটাই বদলে গিয়েছে। ঘরবন্দি পড়ুয়ারা নতুন কিছু শেখার জন্য অনলাইনের শরণাপন্ন। বন্ধ স্কুল। পড়াশোনা পুরোটাই ভারচুয়ালি। সাধারণত জুম কলেই ছাত্রছাত্রীদের একত্রিত করে ক্লাস নিয়ে থাকেন শিক্ষক-শিক্ষিকারা। কিন্তু এই শিক্ষক একেবারে ব্যতিক্রম। বাজি ধরে বলা যায়, শিক্ষকের এমন কীর্তির কথা আগে কখনও শোনেননি। পড়ুয়াদের অঙ্ক শেখাতে এই মহাশয় ব্যবহার করেছেন পর্ন সাইট পর্নহাবকে!

বিশ্বাস না হলেও এটাই সত্যি। এমন কাণ্ডই ঘটিয়েছেন তাইওয়ানের এক অঙ্কের শিক্ষক। অতি জনপ্রিয় পর্নোগ্রাফি সাইট পর্নহাবে যিনি দু’শোরও বেশি অঙ্কের ভিডিও আপলোড করেছেন। যে সাইটের সঙ্গে অঙ্ক কিংবা লেখাপড়ার কোনও সম্পর্ক নেই, সেখানেই কিনা অঙ্কের পাঠ দিচ্ছেন তিনি! স্বাভাবিক ভাবেই এহেন কাণ্ড ঘটিয়ে শিরোনামে উঠে এসেছেন তিনি। কিন্তু কেন এমন ভাবনা? অঙ্ক শেখাতে হঠাৎ পর্ন সাইটটিকেই বেছে নিলেন কেন তিনি? তবে কি অঙ্কের ভিডিওর আড়ালে যৌনতার দৃশ্য লুকিয়ে আছে?

[আরও পড়ুন: মাস্ক পরতে বলায় রাগ, ব্যাংক কর্মীকে দিয়ে নগদ ৫.৮ কোটি টাকা গোনালেন কোটিপতি]

না, এমন কিছুই নয়। যৌনতার ছিটেফোঁটাও নেই এই সব ভিডিওতেই। মন দিয়ে অঙ্কের থিওরিই বোঝানো হয়েছে সেখানে। আসলে ওই শিক্ষকের দাবি, পর্নহাব অত্যন্ত জনপ্রিয় সাইট। তরুণ প্রজন্মের অনেকেই লুকিয়ে-চুরিয়ে এই সাইটে ঢুঁ মারে। আর সেই কারণেই পর্নহাবকে (PornHub) অঙ্ক শেখানোর মাধ্যম হিসেবে বেছে নেওয়া হয়েছে। ভাবা যায়!

জানা গিয়েছে, গত ১৫ বছর ধরে তাইওয়ানের বিভিন্ন স্কুলে পড়ান অঙ্কে স্নাতকোত্তর ওই শিক্ষক। অঙ্কের পাঠ দিতে প্রথমে ইউটিউবকেই অনলাইন প্ল্যাটফর্ম হিসেবে বেছে নিয়েছিলেন তিনি। কিন্তু গত বছর অতিমারী আবহেই ঠিক করেন নিজের ভিডিওগুলি পর্নহাবেও আপলোড করবেন। ৩৪ বছরের শিক্ষকের কথায়, “অনেকেই পর্নহাব দেখতে ভালবাসেন। একই সঙ্গে অঙ্কও শিখতে চান। তাঁরা এক প্ল্যাটফর্মেই দুটো বিষয় পেয়ে যাবেন। সেই জন্যই এখানে অঙ্কের ভিডিও আপলোড করি।” পর্নহাব ছাড়াও অন্যান্য অ্যাডাল্ট সাইটেও নিজের অঙ্ক শেখানোর ভিডিও আপলোডের চেষ্টা করেছেন তিনি। কিন্তু সে সব সাইট থেকে অনুমতি মেলেনি। এভাবেও যদি অঙ্কের প্রতি আগ্রহ তৈরি হয়, মন্দ কী!

[আরও পড়ুন: পাম্প না করেই টিউবওয়েল থেকে এক নাগাড়ে বেরিয়ে আসছে জল, তাজ্জব বর্ধমানবাসী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে