BREAKING NEWS

২৩ জ্যৈষ্ঠ  ১৪২৭  শনিবার ৬ জুন ২০২০ 

Advertisement

বাঘিনীর উপর অধিকার নিয়ে দাদা-ভাইয়ের তুমুল লড়াই, ভাইরাল ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: October 17, 2019 6:19 pm|    Updated: October 17, 2019 6:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পৌরাণিক কাল থেকেই ত্রিকোণ প্রেমের জেরে প্রচুর যুদ্ধ হয়েছে। প্রাণ হারিয়েছেন অনেক মানুষ। ভাইয়ের সঙ্গে ভাই বা বোনের সঙ্গে বোনের হয়েছে অনেক চুলোচুলি। কিন্তু, একটি বাঘিনীর সঙ্গে প্রেম করার জন্য দুটি বাঘের লড়াইয়ের কথা মনে হয় আগে কোনওদিন শোনা যায়নি। তাই এই ঘটনার ভিডিও প্রকাশ্য আসতেই ভাইরাল হয়েছে। যা দেখে নেটিজেনরা বলছেন, এই ঘটনা বলিউডের বিখ্যাত পরিচালকজুটি আব্বাস-মাস্তানের সিনেমাকেও হার মানাবে!

[আরও পড়ুন: যেমন কর্ম, তেমন ফল! গাড়ির কাচ ভাঙতে পাথর ছুঁড়ে নিজের মুখ ফাটালো চোর]

ঘটনাটি ঘটেছে রাজস্থানের রণথম্ভোর জাতীয় উদ্যানে। বুধবার ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার প্রবীণ কাসওয়ান ওই ভিডিওটি পোস্ট করে ঘটনাটিকে পাশবিক ও হিংস্র বলে উল্লেখ করেছেন। ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি বাঘের সামনে আক্রমণাত্মক ভঙ্গিতে দাঁড়িয়ে অন্য বাঘটি। এরপর আচমকা সে ঝাঁপিয়ে পড়ে তার উপর। এরপর শুরু হয় তুমুল লড়াই। তবে বেশ কয়েক সেকেন্ডের লড়াই শেষে হার মানতে হয় আক্রমণকারী বাঘটিকেই। জানা গিয়েছে, নুর নামে একটি বাঘিনীর সঙ্গে একটি ঝোপের আড়ালে দাঁড়িয়ে ছিল টি ৫৭ বা সিংম্বা নামে একটি বাঘ। আচমকা সেখানে উপস্থিত হয় তার ভাই টি ৫৮ বা রকি নামের অন্য একটি বাঘ। তারপরই লড়াই শুরু হয় দু’জনের। আর এই দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় নুর নামে ওই বাঘিনীটি।

[আরও পড়ুন: যেমন কর্ম, তেমন ফল! গাড়ির কাচ ভাঙতে পাথর ছুঁড়ে নিজের মুখ ফাটালো চোর]

সব থেকে মজার কথা হল, বেশ কিছুক্ষণ বাদে দেখা যায় রণথম্ভোর জাতীয় উদ্যানের অন্য একটি প্রান্তে বসে রয়েছে নুর। আর তার সঙ্গে বসে রয়েছে সম্পূর্ণ অন্য একটি বাঘ টি ৩৪ বা কুম্ভ। নিজের পোস্টে বিষয়টির উল্লেখ করে পুরো ঘটনা থেকে নেটিজেনরা কী ধারণা করলেন তা জানতে চেয়েছেন প্রবীণ কাসওয়ান।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement