১১ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ২৮ নভেম্বর ২০২০ 

Advertisement

যেমন কর্ম, তেমন ফল! গাড়ির কাচ ভাঙতে পাথর ছুঁড়ে নিজের মুখ ফাটালো চোর

Published by: Sayani Sen |    Posted: October 16, 2019 2:22 pm|    Updated: October 16, 2019 2:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ি চুরি করার ফন্দি আঁটে এক যুবক। ভেবেছিল কোনওক্রমে পাথর দিয়ে গাড়ির কাচ ভাঙতে পারলেই মিলবে সেই সুযোগ। কিন্তু ভাবনার যে বাস্তব সবসময় মিলবে, তা তো হতে পারে না। ঠিক তেমনই গাড়ির কাচ ভাঙার উদ্দেশ্যে ছোড়া কাঁচেই নাক ফাটল তার। যার ফলে গাড়ি চুরির পরিকল্পনাই ভেস্তে গেল যুবকের। কথায় বলে, যেমন কর্ম তেমন ফল। মার্কিন মুলুকের এই ঘটনা যেন সেই প্রবাদ বাক্যকেই মনে করিয়ে দিয়েছে বলেই ভাইরাল ভিডিও দেখে দাবি করছেন অনেকেই।

[আরও পড়ুন: ভূতুড়ে পরিবেশে পড়াশোনা! অ্যাডভেঞ্চারের টানে আসুন এই লাইব্রেরিতে]

মার্কিন মুলুকের মার্টিন ক্রেগ নামে এক ব্যক্তি সম্প্রতি একটি ভিডিও টুইট করেন। ওই ভিডিওতে দেখা গিয়েছে মুখ ঢাকা অবস্থায় একজন যুবক দাঁড়িয়ে থাকা গাড়ির দিকে এগিয়ে যাচ্ছে। গাড়ির পাশ থেকে একটি পাথর জোগাড় করে সে। এরপর তা গাড়ির কাচ লক্ষ্য করে ছোঁড়ে। কিন্তু গাড়ির কাঁচ ভাঙল কই? পরিবর্তে ওই পাথরই আবার ছিটকে এল যুবকের দিকে। লাগল তার মুখে। আঘাত লাগার পরই গাড়ি চুরির পরিকল্পনা ভেস্তে গেল। পরিবর্তে যন্ত্রণায় ছটফট করতে করতে ঘটনাস্থল ছাড়ে যুবক।

এই ভিডিওটি ফেসবুকে পোস্ট করা মাত্রই বিদ্যুতের বেগে তা ছড়িয়ে পড়ে। হয়ে যায় ভাইরাল। ক্রমশই বাড়ছে ভিডিওর ভিউয়ারের সংখ্যা। বইছে কমেন্টের ঝড়ও। এই ভিডিওটি দেখে হেসে লুটিয়ে পড়ছেন অনেকেই। কেউ আবার বলছেন, এই ভিডিওটি উপভোগ করেছেন। বেশ মজা হয়েছে।

[আরও পড়ুন: পুজোর মরশুমে রাস্তায় রানুর প্রাণখোলা নাচ! ভাইরাল ভিডিও]

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের একাংশ আবার ওই যুবকের তুলোধোনা করছেন। তাঁরা বলছেন, অন্যায় করলেন শাস্তি যে পেতেই হয় তারই নাকি প্রমাণ মিলেছে এই ভিডিওয়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement