BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

পুজোর মরশুমে রাস্তায় ‘রানু’র প্রাণখোলা নাচ! ভাইরাল ভিডিও

Published by: Sucheta Sengupta |    Posted: October 13, 2019 9:38 pm|    Updated: October 24, 2019 5:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রানু মণ্ডল। রেল স্টেশনের একধারে বসে নিজের মনে ‘এক প্যার কা নাগমা’ গেয়েই মন জয় করেছিলেন। বঙ্গের সেই লতাকণ্ঠী গায়িকা আজ সেলিব্রিটি। এককথায় তাঁকে চেনেন সবাই। খুব অল্প সময়ের মধ্যেই তিনি বলিউডে প্লেব্যাক সিঙ্গার হিসেবে বেশ কয়েকটি কাজ করে নিয়েছেন। আরও বেশ কিছু কাজের প্রস্তাব আছে রানাঘাটের এই শিল্পীর কাছে। জীবনের সমস্ত অন্ধকার সরিয়ে এখন তিনি আলোয় ঝলমল করছেন।

[আরও পড়ুন: কুমিরছানাকে ঘাড় ধরে বিয়ার খাওয়ানোর জের, গ্রেপ্তার দুই যুবক]

পুজোর সময়ে রাস্তাঘাটে কত কী-ই না চোখে পড়ে। এবারের পুজোয় তেমনই উৎসবমুখর মানুষজনের চোখে পড়লেন রানু। তাও আবার রাস্তায় উদ্দাম নাচ! দেখে চক্ষুচড়কগাছ সকলের। অনেকেই ভাবছেন, চোখের ভ্রম নয়তো? আবার কেউ বিস্ময়াবিষ্ট হয়ে দেখছেন, সত্যিই সেলিব্রিটি রানু একেবারে রাস্তায় নেমে নাচছেন! চারপাশের এত আকর্ষণীয় মণ্ডপ, আলোর ছটা, এক সে বড়কর এক থিমের টেক্কা – এসবই হঠাৎ কেমন যেন ম্লান হতে শুরু করল। সকলেরই নজরে তখন রানুর নাচ। আর তিনিও সন্ধের ব্যস্ত রাস্তাঘাটকে এক লহমায় যেন থামিয়ে দিয়েছেন তাঁর নাচের জাদুতে।
নাচ দেখে কারও কারও মনে প্রশ্নও জাগছে, গানের পাশাপাশি নাচে তাল মেলাতেও কি এতটাই পটু রানু মণ্ডল? নাকি নতুন করে শিখে নিয়েছেন নাচ? সেসব প্রশ্নের অবশ্য উত্তর খুঁজতে গিয়ে তিনি নিজেই মজে গেলেন নৃত্যরত রানুকে দেখতে দেখতে। মুহূর্তের মধ্যে সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। আর তারপর? যা হওয়ার তাই। রাস্তায় যাঁরা ‘রানু’র নাচ দেখতে পাননি, তাঁরাই দেখে ফেললেন ফেসবুকের পাতায়। আর মুগ্ধ হয়ে তারিফ করলেন। কিন্তু এতক্ষণ যাঁর নাচ দেখে এভাবে মজে গেলেন সকলে, তিনিই কি সত্যিই সেলিব্রিটি রানু মণ্ডল? এখানেই আসল টুইস্ট। পরে খোঁজখবর নিয়ে জানা গেল, রানু মণ্ডল নন। এক মহিলা, অবিকল রানুর মতোই, তিনিই নেচে মাত করলেন। সত্যিটা জেনে অবশ্য তেমন আক্ষেপ নেই সকলের। পুজোর আনন্দ তো আরও খানিকটা বাড়িয়ে দিয়েছেন ওই মহিলা।

[আরও পড়ুন: জল অপচয় রুখতে অসামান্য প্রয়াস বাঁদরের, ভিডিও দেখে শিক্ষা নেবে সমাজ?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement