১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কুমিরছানাকে ঘাড় ধরে বিয়ার খাওয়ানোর জের, গ্রেপ্তার দুই যুবক

Published by: Soumya Mukherjee |    Posted: October 13, 2019 4:24 pm|    Updated: October 13, 2019 4:28 pm

US man accused of forcing small alligator to drink beer. Watch viral video

ফাইল ফোটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  কুমিরছানার ঘাড় ধরে বিয়ার খাইয়েছিল এক যুবক। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। এর জেরে জেলে যেতে হল ওই যুবককে। ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডায়। ধৃত যুবকের নাম টিমোথি কেপ(২৭)। ঘটনাস্থলে উপস্থিত থাকা ওই যুবকের  সঙ্গী ২২ বছরের নোয়া অসবোর্নেকেও গ্রেপ্তার করেছিল পুলিশ। পরে দু’জনকেই ব্যক্তিগত বন্ডে জামিন দেয় আদালত।

[আরও পড়ুন: ইচ্ছা থাকলেই উপায় হয়! খুদেদের ক্যারম খেলার ছবি মন জয় করছে নেটদুনিয়ার]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত আগস্ট মাসে নোয়া অসবোর্নে ফ্লোরিডার পাম সিটি থেকে ওই কুমিরছানাটিকে পাকড়াও করে। তারপর সেটি তুলে দেয় বন্ধু টিমোথির হাতে। আর সেই কুমিরকে জোর করে বিয়ার খাইয়ে তার ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে ওই দুই বন্ধু। বিষয়টি জানাজানি হতে প্রতিবাদ জানাতে থাকেন পশুপ্রেমীরা। নড়েচড়ে বসে প্রশাসনও। পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে ফ্লোরিডা ফিশ এবং ওয়াইল্ড লাইফ কনজারভেশন কমিশনও। গত মাসে তদন্তকারী আধিকারিকরা টিমোথি কেপ ও নোয়া অসবোর্নেকে কয়েক দফা জেরাও করে। সেসময় ওই ভিডিওতে থাকা যুবকটি সেই ছিল বলে স্বীকার করে টিমোথি। তবে জানায়, যখন ওই ছোট কুমিরটিকে তারা ছেড়ে দিয়েছিল তখন সেটা জীবিতই ছিল।

[আরও পড়ুন: জল অপচয় রুখতে অসামান্য প্রয়াস বাঁদরের, ভিডিও দেখে শিক্ষা নেবে সমাজ?]

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, বাঁ হাতে কুমিরছানার ঘাড় শক্ত করে ধরে আছে টিমোথি। আর মাঝে মাঝে ডান হাতের কনুই ও কবজির মাঝের অংশ কুমিরটির মুখে সামনে ধরছে। তাকে ওই জায়গাটা কামড়ানোর জন্য প্রলুব্ধ করছে। এরপর দেখা যায় হাতে থাকা একটি বোতল থেকে এক ঢোক বিয়ার খেল যুবকটি। তারপর ওই বোতলটি থেকে একটু বিয়ার জোর করে ঢেলে দিল কুমিরটির মুখে। সেটা মুখে যেতেই সারা শরীর ঝাঁকিয়ে উঠল ছোট্ট ওই প্রাণীটি। তখন আবার তার মুখে নিজের হাত পুরে দিল টিমোথি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে