BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

প্রত্যাশার থেকেও বেশি টাকা চুরি, হৃদরোগে আক্রান্ত আনন্দে আত্মহারা চোর

Published by: Abhisek Rakshit |    Posted: April 1, 2021 3:44 pm|    Updated: April 1, 2021 3:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই চোর মিলে টাকা চুরি করেছিল। কিন্তু চুরির পরই তাদের নজরে আসে যে পরিমাণ টাকা তারা চুরি করবে ভেবেছিল, তার থেকে অনেক বেশি হাতিয়ে ফেলেছে। আর এই দেখেই শেষপর্যন্ত আনন্দে আত্মহারা হয়ে হৃদরোগে আক্রান্ত হল এক চোর। আর চিকিৎসার পিছনেই খরচ হল চুরির বেশিরভাগ টাকা। শুনতে হাস্যকর মনে হলেও, এমনটাই ঘটেছে যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) রাজ্য উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বিজনৌরে।

সম্প্রতি পুলিশের জালে ধরা পড়ে নাগিনা পুলিশ স্টেশনের অন্তর্গত আলিপুরের বাসিন্দা দুই চোর নওশাদ এবং আজাজ। সেখানেই তারা গোটা ঘটনাটি স্বীকার করে নেয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৬ এবং ১৭ ফেব্রুয়ারি নবাব হায়দার নামে এক ব্যক্তির মালিকানাধীন পাবলিক সেক্টর সেন্টারে চুরি করতে ঢোকে ওই দুই চোর। ওই সেন্টারে তখন সাত লক্ষ টাকা ছিল। পুরোটাই চুরি করে নেয় দুজনে। আর এই তারা ভেবেছিল হয়তো কয়েক হাজার টাকা পাওয়া যাবে। কিন্তু শেষপর্যন্ত অত টাকা দেখে স্বভাবতই আনন্দে আত্মহারা হয়ে পড়ে ওই চোররা। তখনই একজন হৃদরোগে আক্রান্ত হয়।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা অবস্থাতেই ফের গর্ভধারণ! দুই সন্তানের জন্ম দিলেন তরুণী, কী করে ঘটল এমন?]

এই প্রসঙ্গে বিজনৌরের এসপি ধরমবীর সিং বলেন, “ধৃতরা এর আগেও বহুবার চুরি করেছে। বিভিন্ন পুলিশ স্টেশনে ওদের নামে একাধিক অভিযোগ রয়েছে। দুজনেই ওই পাবলিক সার্ভিস সেন্টারে ডাকাতির কথা স্বীকার করে নিয়েছে। আলমারি থেকে দামী জিনিস এবং সাত লক্ষ টাকা হাতায় দুজনে। এরপর নিজেদের মধ্যে দুভাগে ভাগও করে নেয় তারা।” কিন্তু এরপরই ঘটে বিপত্তি। আজাজ নামে দুই চোরের একজন আনন্দে আত্মহারা হয়ে যায়। এরপরই হৃদরোগে আক্রান্ত হয় সে। পরবর্তীতে এক বেসরকারি হাসপাতালে তার চিকিৎসা হয়। তাতেই চুরির টাকার অধিকাংশটা শেষ হয়ে যায়। ইতিমধ্যে দুজনের নামেই একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।

[আরও পড়ুন: করোনা রুখতে গঙ্গাজলই ভরসা, সঙ্গে মন্ত্রপাঠ! আজব কাণ্ড যোগীরাজ্যের থানায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement