BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

‌পার্কে শিশুদের মতোই খেলতে ব্যস্ত চার পাণ্ডা, ভাইরাল মন ভাল করা ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: October 17, 2020 4:20 pm|    Updated: October 17, 2020 4:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ পাণ্ডা (Panda)। নাম শুনলেই চোখের সামনে ভেসে ওঠে সাদা–কালো রংয়ের ‘‌মিষ্টি’‌ এক প্রাণী। যার সারাদিনের কাজই হল অলসভাবে ঘুরে বেড়ানো কিংবা খাবার খাওয়া। আদতে হিংস্র হলেও বিভিন্ন সময়ে পাণ্ডাদের বিভিন্ন ভিডিও কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর নেটিজেনরাও বেশ মজা করেই তা দেখে থাকেন। সম্প্রতি এমনই চারটি পাণ্ডার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে। যেখানে তাদের ছোট শিশুদের মতোই খেলতে দেখা যাচ্ছে। নেটিজেনরা প্রত্যেকেই ওই পাণ্ডাদের ভিডিওটিকে ইতিমধ্যেই পছন্দ করেছেন।

করোনা আবহে মানু্ষ গৃহবন্দি। সোশ্যাল মিডিয়াতেই বেশিরভাগ সময় কাটছে প্রত্যেকের। আর তাই তো ভিডিও, মিম ভাইরাল হওয়ার পরিমাণও বেড়ে গিয়েছে। এমনই এই পাণ্ডাদের ভিডিওটি। ৩৪ সেকেণ্ডের ভিডিওটি টুইটার (Twitter) হ্যান্ডেলে শেয়ার করেছেন সিমন হপকিনস নামের এক ব্যক্তি। ছোট ছোট শিশুরা পার্কে গিয়ে যেভাবে স্লিপে চড়ে, সেভাবেই চার পাণ্ডাকে ওই ভিডিওটিতে স্লিপ চড়তে দেখা যাচ্ছে। অনেকেই তা দেখে হাসিতে ফেটে পড়েছেন।

 

[আরও পড়ুন:‌ আসছে হ্যারিকেন ডেলটা, নিজের বাড়িতেই একসঙ্গে ৩০০ কুকুরকে আশ্রয় দিলেন এই ব্যক্তি]

ইতিমধ্যে কয়েক হাজার মানুষ ভিডিওটি শেয়ার করেছেন। প্রত্যেকেই পাণ্ডাগুলোর এই কীর্তি দেখে মজা পেয়েছেন। অনেকেই ভিডিওটি শেয়ার করে তাঁদের প্রতি ভালবাসাও জানান। তবে ভিডিওটি কোথাকার?‌ তা অবশ্য জানা যায়নি। অনেকেই আবার বলেন, এই খারাপ সময়ে এরকম মন ভাল করা ভিডিও দেখানোর জন্য ধন্যবাদ।

 

[আরও পড়ুন:‌ পিপিই কিট পরেই গরবার নাচ! ভাইরাল ফ্যাশন ডিজাইনের পড়ুয়াদের এই ভিডিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement