৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোঁকড়া চুল, চোখমুখে মায়া মাখা। যেই দেখবেন একরত্তিকে মিষ্টি ছাড়া অন্য কিছু বলতে পারবেন না। কিন্তু সেই খুদেকে রীতিমতো গ্রেপ্তারির হুঁশিয়ারি দিলেন তার পুলিশ বাবা! নরম মনে হলেও খুদে কিন্তু মোটেও তেমন নয়। বরং এক্কেবারে পুলিশ বাবার আদর্শ মেয়ে। পালটা বাবাকেও হুমকি দিল সে। মাত্র বছর দেড়েক বা দু’য়ের শিশুর এমন মারমুখী চেহারা দেখলে আপনিও অবাক হতে বাধ্য।

[আরও পড়ুন: একই বাইকে সওয়ার দুই সারমেয়-সহ ৭ জন! ভাইরাল ভিডিও]

সম্প্রতি অ্যালেন টিউব নামে একটি ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মে এটি আপলোড করা হয়। তারপর তা ভাইরাল হয় টুইটে। বর্তমানে ওই ভিডিও ছড়িয়ে পড়েছে ফেসবুকে। নেটিজেনদের টাইমলাইনে এখন একরত্তির কীর্তি ট্রেন্ডিং। কিন্তু কী এমন রয়েছে ওই ভিডিওতে? মাত্র ৫৮ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে একটি খুদে বসে রয়েছে ফ্রিজের ভিতর। আর পুলিশ বাবা তার সামনে দাঁড়িয়ে রয়েছেন। বারবার তাকে ফ্রিজ থেকে বেরিয়ে আসার কথা বলছেন বাবা। কিন্তু কে শোনে তাঁর কথা? দিব্যি খোশমেজাজে ফ্রিজে বসে অবসর কাটাচ্ছে খুদে। তাই বাধ্য হয়ে পুলিশ বাবা তাকে গ্রেপ্তারের হুমকি দেন। কিন্তু সামান্য হুমকিতে প্রিয় জায়গা ছেড়ে দেওয়ার পাত্রী নয় সে। তাই শেষ পর্যন্ত বাবা-মেয়ের বাকযু্দ্ধ জারি রইল। মেয়ে যে গ্রেপ্তারের হুমকিতে ভয় পাওয়ার নয়, তা বুঝতে পারেন তিনি। তাই বাধ্য হয়ে শিশুকে কোলে তুলে ফ্রিজ থেকে বের করে আনেন।

[আরও পড়ুন: বন্ধুত্ব হোক এমনই, খুদের ভাঙা পা সারাতে প্লাস্টার প্রিয় পুতুলকেও]

দূর থেকে বাবা-মেয়ের বাকযুদ্ধের সাক্ষী ছিলেন মা। খুদের কথা শুনে হেসে খুন তিনি। এমন মিষ্টিমধুর ঝগড়া যে স্মার্টফোন বন্দি হবে, তা আর নতুন কি? হাসি সামলে মা-ই ঘটনাটির ভিডিও করেন। ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম থেকে ভাইরাল হতে হতে ওই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। খুদের কাণ্ড দেখে অবাক হচ্ছেন প্রায় প্রত্যেকেই।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং