BREAKING NEWS

২৭ বৈশাখ  ১৪২৮  মঙ্গলবার ১১ মে ২০২১ 

READ IN APP

Advertisement

ডিম পাড়ছে না মুরগি, মেজাজ হারিয়ে পুলিশের দ্বারস্থ ব্যক্তি!

Published by: Abhisek Rakshit |    Posted: April 22, 2021 5:41 pm|    Updated: April 22, 2021 6:42 pm

Hen

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারধর, হিংসা, চুরি, ডাকাতি, ধর্ষণ কিংবা খুন- এই ধরনের অপরাধের ক্ষেত্রেই সাধারণত থানায় মামলা দায়ের হয়। কিন্তু মাঝেমধ্যেই থানায় আজব আজব অভিযোগও কিন্তু জমা পড়ে। ঠিক যেমনটা ঘটেছে মহারাষ্ট্রে (Maharashtra)। মুরগি ডিম দিচ্ছে না। তাই থানায় গিয়ে অভিযোগ জানালেন এক পোলট্রি ব্যবসায়ী। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণেতে (Pune)। সম্প্রতি ওই পোলট্রি ফার্মের মালিক পুলিশে অভিযোগ জানান একটি বিশেষ সংস্থার তৈরি খাবার খাওয়ার পর থেকেই তাঁর সমস্ত মুরগি ডিম দেওয়া বন্ধ করে দিয়েছে। ওই ব্যক্তি তাঁর অভিযোগে আরও জানান, আগে পুণের একটি নামী সংস্থা থেকে মুরগিদের জন্য খাবার কিনলেও সম্প্রতি দাম বাড়ায় পাশের জেলা আহমেদনগরের অন্য একটি সংস্থা থেকে তা কেনেন।

[আরও পড়ুন: ‘স্বামীকে প্রকাশ্যে চুমু খাব, পারলে আটকান!’ দিনেদুপুরে পুলিশকে ‘হুমকি’ মহিলার]

এই প্রসঙ্গে লোনি কালভোর পুলিশ স্টেশনের রাজেন্দ্র মোকাশি এই প্রসঙ্গে বলেন, “এক পোলট্রি ফার্মের মালিক এই বিষয়ে অভিযোগ জানিয়েছেন। তবে তিনি একা নন, আরও অন্তত চারজন একই অভিযোগ করেছেন। প্রত্যেকেই বলেছেন ওই সংস্থাটির খাবার খেয়েই তাঁদের মুরগি ডিম দেওয়া বন্ধ করে দিয়েছে। ” এরপরই তাঁর সংযোজন, আসলে কোনও কোনও সময় কিছু খাবার মুরগিদের পছন্দ হয় না। তখনই মুরগিরা ডিম দেওয়া বন্ধ করে দেয়। এই ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে। এমনকী আহমেদনগরের (Ahmednagar) ব্লক পর্যায়ের Animal Husbandry Officer-এর সঙ্গেও কথা বলেন পুলিশ আধিকারিকরা। তিনিও একই কথা জানান। তবে ওই খাদ্য প্রস্তুতকারক সংস্থা সমস্ত পোলট্রি ফার্মের মালিকদের ক্ষতিপূরণের আশ্বাস দেওয়ায় আর মামলা দায়ের করা হয়নি। তবে এই খবর প্রকাশ্যে আসতেই অনেকেই কিন্তু মজাও উড়িয়েছেন।

[আরও পড়ুন: সে কী! চুরি করতে এসে পর্ন ভিডিও ডাউনলোড করে হস্তমৈথুন চোরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement