BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

সে কী! চুরি করতে এসে পর্ন ভিডিও ডাউনলোড করে হস্তমৈথুন চোরের

Published by: Abhisek Rakshit |    Posted: April 21, 2021 5:24 pm|    Updated: April 21, 2021 6:44 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে কেউ নেই ভেবে চুরি করতে ঢুকেছিল চোর। কিন্তু হঠাৎই সিদ্ধান্ত বদল। মূল্যবান জিনিস চুরি না করে, উলটে ঘরে রাখা ল্যাপটপ থেকে পর্ন ভিডিও ডাউনলোড করল সে। শুধু তাই নয়, হস্তমৈথুনও করে সে। যদিও শেষরক্ষা হয়নি। পুলিশের জালে ধরা পড়তে হয়। আর এই কুকীর্তির জন্য জেলের সাজাও শোনাল হয়েছে তাকে। শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমনই একটি ঘটনা সামনে এসেছে মার্কিন যুক্তরাষ্ট্রের (United States Of America) ক্যালিফোর্নিয়াতে।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ঘটেছিল ২০১৮ সালে। তারপর থেকে এতদিন সেটির শুনানি চলছিল। আর শুনানি শেষে বিচারক জোনাথন জোসে রুইজ নামে ২২ বছর বয়সি ওই চোরকে ছ’বছরের সাজা শোনালেন। জানা গিয়েছে, যে বাড়িটিতে ওই চোরটি ঢুকেছিল, সেখানে তিন কলেজছাত্রী পড়ুয়া থাকে। রুইজ চুরির উদ্দেশে বাড়িটিতে ঢুকলেও ছাত্রীদের একজনের ল্যাপটপ থেকে পর্ন ভিডিও ডাউনলোড করে। এরপর সে ভিডিও দেখে হস্তমৈথুনও করে। এখানেই শেষ নয়, ফ্রিজ থেকে তাঁদের রাখা খাবারও খেয়ে নেয়। তবে শেষপর্যন্ত অবশ্য পুলিশের জালে ধরা পড়ে যায় চোরটি। পুলিশ আধিকারিকরা ল্যাপটপটি বাজেয়াপ্ত করে সেটির ব্রাউজিং-এর ইতিহাস ঘেঁটে এই সমস্ত তথ্য জানতে পারেন। এমনকী চোরটির কাছ থেকে দুই ছাত্রীর অন্তর্বাসও উদ্ধার করেন। তারপরই পুরো বিষয়টি সামনে আসে। 

[আরও পড়ুন: OMG! সন্তানের নাম ‘Department of Statistical Information’! কারণ জানলে অবাক হবেন]

এরপরই চোরকে গ্রেপ্তার করা হয়। আর এতদিন শুনানির পর অবশেষে সাজা শোনাল আদালত। তবে এই প্রথম নয়, এর আগে একাধিকবার এই ধরনের নানান ঘটনা সামনে এসেছে। কখনও চুরি করতে আসা চোরকে ঘুমিয়ে পড়তে দেখা গিয়েছে, তো কখনও চোর ঘরে বসেই বিয়ার খাচ্ছে-এমন একাধিক হাস্যকর ঘটনা প্রকাশ্যে এসেছে।

[আরও পড়ুন: একেই বলে ভাগ্য! অনলাইনে আপেল অর্ডার করে iPhone পেলেন ব্যক্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement