৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শর্ট সার্কিট নয়, পুঁচকে ইঁদুরের ‘কেরামতি’তে আগুনে পুড়ে ছাই এক কোটি টাকার সম্পত্তি!

Published by: Abhisek Rakshit |    Posted: August 21, 2020 5:20 pm|    Updated: August 22, 2020 1:21 pm

An Images

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ইঁদুরের জ্বালায় অনেক সময়ই বিপাকে পড়তে হয়। কখনও খাবার চুরি করা তো, কখনও আবার জরুরি কোনও জিনিস কেটে ফেলা– অনেকেই নিত্যদিন এই সমস্ত সমস্যার সম্মুখীন হন। কিন্তু এবার একটি ইঁদুরের এমন কীর্তি সামনে এল, যা শুনলে আপনিও অবাক হবেন। কেবলমাত্র একটি ইঁদুরের জন্য গোটা একটি অফিসে আগুন লাগল। ক্ষতি হল এক কোটি টাকা। যদিও ঘটনাটি ঘটেছিল গত ৮ ফেব্রুয়ারি, তবে এতদিন পর ধরা পড়ল আসল অপরাধী।

[আরও পড়ুন: ‘স্বামী একদম ঝগড়া করে না’, অভিযোগ তুলে ডিভোর্স চাইলেন মহিলা]

জানা গিয়েছে, অগ্নিকাণ্ডটি হায়দরাবাদের (Hyderabad) মুশিরবাদের একটি গাড়ির শো–রুম তথা সার্ভিস সেন্টারের। সংস্থাটি গাড়ির ব্যবসার সঙ্গে যুক্ত ছিল। নাম ‘‌মিত্রা মোটর্স’। ওই দিন মাঝরাতের ঘটনায় তিনটি দামী গাড়ি পুড়ে যায়। আগুন ধরে গোটা অফিসটিতে। ক্ষতি হয় এক কোটি টাকার কাছাকাছি। কিন্তু এতদিন শর্ট সার্কিটকেই দায়ী করেছিলেন সেটির মালিক। কিন্তু সম্প্রতি সামনে এসেছে আসল তথ্য। জানা গিয়েছে, শর্ট সার্কিট নয়, এই আগুনের জন্য দায়ী একটি ইঁদুর।

[আরও পড়ুন: OMG! বাইরে থেকে দেখা যাচ্ছে সব, এ শৌচালয়ে ঢোকার সাহস আছে?]

সম্প্রতি ওইদিনের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা হয়। তখনই সামনে আসে ইঁদুরটির কীর্তি। আসলে তার আগেরদিন অর্থাৎ ৭ ফেব্রুয়ারি ওই অফিসে পুজো হয়েছিল। সেজন্য একাধিক প্রদীপ রাখা ছিল সেখানে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, ইঁদুরটির মুখে জলন্ত কিছু ধরা রয়েছে। সেটি সে একটি তারের সামনে রাখতেই শর্ট সার্কিট হয় এবং গোটা অফিসটিতেই আগুন লাগে। তারপরই তা গ্রাস করে গোটা বাড়িটিকে। নষ্ট হয় তিনটি দামী গাড়ি। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement